Headlines
Loading...
বর্ধমান শহরে নাবালিকা ধর্ষণের অভিযোগে ব্যাপক চাঞ্চল্য, মারধর অভিযুক্তকে

বর্ধমান শহরে নাবালিকা ধর্ষণের অভিযোগে ব্যাপক চাঞ্চল্য, মারধর অভিযুক্তকে


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমানে মুখ্যমন্ত্রীর মাটি উৎসব উদ্বোধনের দিনেই শহরের ১৭ নং ওয়ার্ডের সদরঘাট গোডাউন পাড়ায় এক নাবালিকা ধর্ষণের অভিযোগে ব্যাপক উত্তেজনা তৈরী হল। অভিযুক্ত সমীর মন্ডলের বয়স প্রায় ৫০উর্দ্ধ বলে পুলিশ সূত্রে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা গেছে অভিযুক্ত ব্যক্তি স্থানীয় পি ডব্লিউ ডি-র গোডাউনে চাকরি করেন। 

নাবালিকার প্রতিবেশী কল্পনা দত্ত জানিয়েছেন, এদিন এলাকায় একটি সমাজসেবী সংস্থার অনুষ্ঠান চলছিল। এই সুযোগে চকলেট দেওয়ার নাম করে ওই নাবালিকাকে গোডাউনেরই একটি ঘরে নিয়ে গিয়ে শারীরিকভাবে অত্যাচার করে অভিযুক্ত ব্যক্তি। মেয়েটি বাড়িতে এলে বাড়ির লোক বুঝতে পারে মেয়েটির ওপর কেউ শারীরিক নির্যাতন চালিয়েছে। এরপরই নাবালিকার কাছ থেকে সব কিছু শুনে অভিযুক্তকে আটক করেন এলাকাবাসী। 

এদিকে এই ঘটনার খবর চাউর হতেই পাড়া প্রতিবেশীরা ক্ষিপ্ত হয়ে ওঠে। বেধড়ক মারধর করা হয় অভিযুক্তকে। পরে পুলিশ গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এই ঘটনায় অভিযুক্ত সমীর মন্ডলের বিরুদ্ধে মহিলা থানায় নাবালিকা ধর্ষণের অভিযোগ জমা করেছেন পরিবারের লোকজন। জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে নাবালিকা ধর্ষণের ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});