Headlines
Loading...
বর্ধমানে রঙের দোকানে ভয়াবহ আগুন, ঝলসে গেলেন মালিক, চাঞ্চল্য

বর্ধমানে রঙের দোকানে ভয়াবহ আগুন, ঝলসে গেলেন মালিক, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বুধবার দুপুরে ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে গেল বর্ধমান শহরের তিনকোনিয় এলাকার একটি রঙের দোকান। আগুনে ঝলসে গেছেন দোকানের মালিক সুকুমার অধিকারী। তাকে দ্রুত উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।


এদিকে দোকানের মধ্যে ওই ব্যক্তির গায়ে কি ভাবে আগুন লাগলো তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। আগুন লাগার পর প্রথমে স্থানীয় বাসিন্দারাই আগুন নেভানোর কাজে হাত লাগান। কিন্তু দোকানের সাটার কোনোভাবে নেমে যাওয়ায় দোকানের ভিতরে ঢুকতে পারেনি কেউ। পরে দমকলের একটি ইঞ্জিন এসে প্রায় আধঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। যদিও আগুন লাগার পর মার্কেটের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে দেরি হওয়ার জন্য স্থানীয় মানুষ ও দমকল কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। পরে বিদ্যুৎ দপ্তরের কর্মীরা এসে সংযোগ বিচ্ছিন্ন করে। 


যে দোকান টিতে আগুন লাগে ঠিক তার পাশের দোকানের মালিক অরূপ গুহ জানিয়েছেন, বেলা সাড়ে ১২টা নাগাদ হটাৎই তিনি দেখতে পান পাশের রঙের দোকানের মালিক সুকুমার অধিকারীর গোটা শরীরে দাউদাউ করে আগুন জ্বলছে। ছুটে গিয়ে সেই আগুন নেভানোর চেষ্টা করতেই দোকানের ভিতরে আগুন দাউদাউ করে জ্বলতে শুরু করে। স্থানীয় দোকানদার এবং মানুষ সুকুমার বাবুর শরীরের আগুন নিভিয়ে তাকে হাসপাতালে পাঠিয়ে দেন। কিন্তু দোকানের ভিতরের আগুনের তীব্রতা বাড়তে থাকায় এবং বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে কালঘাম ছুটে যায়। দমকলের ইঞ্জিন এসে ক্রমাগত জল মেরে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কিভাবে এই আগুন লাগলো তা নিয়ে স্থানীয় কেউই কিছু সঠিক করে জানাতে পারেননি। অন্যদিকে আগুনের তীব্রতায় রঙের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার এই অগ্নিকাণ্ডের ঘটনায় গুডশেড এবং তিনকোনিয়া এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পরে।

0 Comments: