728x90 AdSpace

Latest News

Wednesday, 20 January 2021

করোনার ঝড় কাটিয়ে ঘুরে দাঁড়ালো বিগবাজার, কুর্নিশ কর্মী সহ ক্রেতাদের


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: করোনার ব্যাপক ক্ষতি সামলে এবার ঘুরে দাঁড়াতে শুরু করল বহুজাতিক সংস্থা বিগবাজার। বুধবার সাংবাদিক বৈঠকে বর্ধমানের বিগবাজার স্টোরের ম্যানেজার বিকাশ রাহা জানিয়েছেন, করোনা পরিস্থিতির জেরে করোনা সংক্রান্ত নিয়ম কানুন মেনেই তাঁরা ক্রেতাদের সহযোগিতার চেষ্টা করেছেন। হোম ডেলিভারীর সঙ্গে তাঁরা এই করোনাকালে যেটাকে বেশি গুরুত্ব দিয়েছেন ক্রেতাদের খোঁজখবর রাখায়। তাঁরা স্টোরে আসতে না পারলেও তাঁরা কেমন আছেন তা নিয়মিত খোঁজ নিয়েছেন। 


এদিন করোনা পরিস্থিতি কাটিয়ে ফের ঘুরে দাঁড়ানোর যাত্রার সাক্ষী হিসাবে এই স্টোরের পক্ষ থেকে সমস্ত কর্মী এবং কয়েকজন বাছাই করা ক্রেতাকে উপস্থিত করা হয়। যাঁরা করোনা মহামারীর সময়েও নিয়মিত এই স্টোরে এসেছেন। কর্মীরা যাঁরা এই প্যান্ডামিক অবস্থায় দিনরাত গ্রাহকদের সেবায় কাজ করে গেছেন, এবং এরই পাশাপাশি গ্রাহকগণ যারা তাঁদের সবসময়ে পাশে পেয়েছেন প্রত্যেকে তাদের অভিজ্ঞতা শোনান। উল্লেখ্য, করোনা উদ্ভূত পরিস্থিতিতে অন্যান্য বিভিন্ন সংস্থার মতই এই সংস্থাতেও কর্মীদের বেতন কমিয়ে দেওয়া হয়। যা নিয়ে কয়েকটি জায়গায় কর্মীদের মধ্যে অসন্তোষও দেখা দেয়। 


এদিন বিকাশবাবু জানিয়েছেন, যে করোনার সময় সারাদিনে ১০০-১৫০জন ক্রেতা আসতেন। আসতে আসতে সেই পরিস্থিতি কেটে গিয়ে এখন গড়ে প্রতিদিন ২০০০-২৫০০ ক্রেতা আসছেন। একইসঙ্গে কর্মীদের সমস্যাও মিটিয়ে তাঁরা ফের স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছেন। এদিন এই অনুষ্ঠানে হাজির ছিলেন এই স্টোরের এইচ আর মেখলা গোস্বামী, শিশু শিল্পী শ্রীজয়ী গোস্বামী সহ অন্যান্যরাও।
করোনার ঝড় কাটিয়ে ঘুরে দাঁড়ালো বিগবাজার, কুর্নিশ কর্মী সহ ক্রেতাদের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top