728x90 AdSpace

Latest News

Sunday, 10 January 2021

নাড্ডা ফেরত যেতেই তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত বর্ধমান


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান:  শনিবার বর্ধমান শহরে রোড শো সহ একাধিক কর্মসূচী পালন করতে বিজেপির কেন্দ্রীয় সভাপতি জগতপ্রসাদ নাড্ডার ফিরে যাবার পরই তৃণমূল সমর্থকরা বিজেপি কর্মীদের ওপর মারধর এবং অত্যাচার চালাচ্ছে বলে অভিযোগ করল বিজেপি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বর্ধমান শহর ও শহরতলী এলাকায়। রবিবার তৃণমূল যুবর রাজ্য সহ সভাপতি রোড শো এর আগেই বিজেপির সদর কার্যালয়ে সাংবাদিক বৈঠকে বিজেপির জেলা যুব মোর্চার সভাপতি শুভম নিয়োগী এবং কনভেনার কল্লোল নন্দন জানিয়েছেন, শনিবার নাড্ডার সভায় স্বেচ্ছায় সাধারণ মানুষ যোগ দিয়েছেন। স্বতঃস্ফূর্ত জনস্রোতে ভেসে গেছে বর্ধমান শহর। আর তা সহ্য করতে না পেরেই তৃণমূল কংগ্রেস বর্ধমান শহরের বিভিন্ন ওয়ার্ড এবং বর্ধমান ২নং ব্লকের বাম এলাকায় ব্যাপক তাণ্ডব শুরু করেছে বলে তাঁরা এদিন অভিযোগ করেছেন।


 শুভম নিয়োগী জানিয়েছেন, বাম এলাকায় তাঁদের সমর্থকদের বাড়িতে গিয়ে তৃণমূল কংগ্রেস করার হুমকি দেওয়া হয়েছে। এমনকি কয়েকজনকে ব্যাপক মারধরও করা হয়েছে। তিনি অভিযোগ করেছেন, বেশ কয়েকটি এলাকায় তাঁদের সমর্থকদের বাড়িতে ঢুকলে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। ভয়ে অনেকেই বাড়িতে ঢুকতে পারছেন না। শুভম নিয়োগী জানিয়েছেন, এদিন বাম এলাকায় তাঁদের ৪জন বিজেপি সমর্থককে জোর করে তৃণমূলের মিছিলে যেতে বাধ্য করা হয়। কিন্তু তাঁরা যেতে অস্বীকার করলে তাঁদের মারধর করা হয়েছে। অন্যদিকে, কল্লোল নন্দন জানিয়েছেন, নাড্ডাজীর সভার পরই বর্ধমান শহরের ৯নং, ১৬ নং ওয়ার্ডে তাঁদের পার্টি অফিস ভাঙচুর করা হয়েছে। হুমকি দেওয়া হয়েছে বাড়ি বাড়ি।


 এদিন শুভম নিয়োগী এবং কল্লোল নন্দন উভয়েই পাল্টা হুংকার দিয়ে জানিয়েছেন, তৃণমূলের নেতারা এই অত্যাচার বন্ধ না করলে বিজেপি যুব মোর্চাও পাল্টা প্রতিশোধ নিতে রাস্তায় নামবে। কল্লোল জানিয়েছেন, গোটা ঘটনায় তাঁরা শক্তিগড় এবং বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তাঁরা দেখতে চান পুলিশ কোনো ব্যবস্থা নেয় কিনা। তা নাহলে বাধ্য হয়েই তাঁরা বিকল্প ব্যবস্থা করবেন। 

যদিও এব্যাপারে বিজেপির অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে এদিন তৃণমূলের বৈকুন্ঠপুর এক ব্লকের সভাপতি শেখ আজাহার রহমান জানিয়েছেন, রবিবার বর্ধমান শহরে তৃণমূল যুব কংগ্রেসের ডাকে মহামিছিলের ডাক দেওয়া হয়েছিল। বাম এলাকায় সেই প্রচার করার সময় বিজেপির কয়েকজন সমর্থক অতর্কিতে তাঁদের ওপর হামলা চালায়। এমনকি বাম এলাকায় তাঁদের দলীয় অফিসও ভাঙচুর করে বিজেপির সমর্থকরা। এই ঘটনায় তারাও থানায় অভিযোগ দায়ের করতে চলেছে।
নাড্ডা ফেরত যেতেই তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত বর্ধমান
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top