728x90 AdSpace

Latest News

Saturday, 26 December 2020

বর্ধমানে বিজেপি ছেড়ে তৃণমূলে, তৃণমূল ছেড়ে বিজেপিতে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: ভোট যতই এগিয়ে আসছে ততই দলবদলের হিড়িক বাড়ছে। কখনো বিজেপি আবার কখনো তৃণমূল ছেড়ে দেওয়া এবং যোগ দেওয়ার প্রবণতা বাডছে। শনিবার বর্ধমানের বেড়মোড় এলাকায় তৃণমূল যুব কংগ্রেস সভাপতি রাসবিহারী হালদারের অফিসে বিজেপি থেকে ৬জন পদাধিকারী যোগ দিলেন তৃণমূল যুব কংগ্রেসে। এদিন রাসবিহারী হালদার জানিয়েছেন, যাঁরা এদিন তৃণমূলে যোগ দিয়েছেন তাঁরা বিজেপি যুব মোর্চার বুথের দায়িত্বপ্রাপ্ত নেতৃত্ব। তিনি জানিয়েছেন, যে ৬জন তৃণমূলে যোগ দিয়েছেন তাঁদের মধ্যে বেশ কয়েকজন জানতেনই না তাঁদের বুথের বিশেষ বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে।


 রাসবিহারী হালদার জানিয়েছেন, একজন পঞ্চম শ্রেণী পাস করা যুবককে দেওয়া হয়েছে বিজেপির ল সেলের দায়িত্ব। রাসবিহারী জানিয়েছেন, এঁরা বিজেপির রাজনীতিতে বীতশ্রদ্ধ হয়েই এদিন তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। এদিকে, এদিন যখন বেড়মোড়ে তৃণমূল কংগ্রেসের দলীয় অফিসে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেবার কথা ঘোষণা করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে, সেই সময় এদিনই লাকুর্ডি বটতলা এলাকায় বিজেপির একটি সভায় তৃণমূল ছেড়ে বেশ কয়েকজন যোগ দিয়েছেন বিজেপিতে। 


বিজেপির কিষাণ মোর্চার সভাপতি দেবাশীষ সরকার জানিয়েছেন, এদিন বর্ধমান ৬ নং নগর মণ্ডল এলাকার বেশ কয়েকজন তৃণমূলের সক্রিয় কর্মী বিজেপিতে যোগ দিয়েছেন। উল্লেখ্য, দেবাশীষবাবু জানিয়েছেন, শুক্রবার রায়না বিধানসভা এলাকায় ৩০টি পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এছাড়াও আজ বর্ধমান দক্ষিণ ও বর্ধমান উত্তর বিধানসভা থেকে ৭০ টি পরিবার বিজেপিতে যোগদান করেছে বলে জানিয়েছেন দেবাশীষ সরকার।


বর্ধমানে বিজেপি ছেড়ে তৃণমূলে, তৃণমূল ছেড়ে বিজেপিতে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top