728x90 AdSpace

Latest News

Tuesday, 15 December 2020

বর্ধমান কেন্দ্রীয় সংশোধনাগারের ভিতর দুই বন্দির মারপিট, মৃত এক বন্দি, আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক, পূর্ব বর্ধমান: খোদ কেন্দ্রীয় সংশোধনাগারের মধ্যে এক সাজাপ্রাপ্ত বন্দির হাতেই খুন হল অন্য এক বিচারাধীন বন্দি। আর চাঞ্চল্যকর এই ঘটনায় চরম উত্তেজনা ছড়িয়েছে বন্দীদের মধ্যে।
মৃতের নাম বাবু শেখ। বয়স আনুমানিক ৩০। বাড়ি পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রামে। মাদক সংক্রান্ত মামলায় সে তিন বছর ধরে বর্ধমান কেন্দ্রীয় সংশোধনাগারে বিচারাধীন বন্দি হিসেবে রয়েছে। 

অন্যদিকে, খুনে অভিযুক্তের নাম মিঠুন শীল। তার বাড়ি কলকাতার বেহালার পর্ণশ্রী এলাকায় বলে সংশোধনাগার সূত্রে জানা গেছে। পুলিশ সূত্রে জানা গেছে, বেলেঘাটা থানার পুলিশ প্রতারণার মামলায় তাকে গ্রেফতার করেছিল। সাত বছরের সাজাপ্রাপ্ত এই বন্দি গত বছরের আগস্ট মাসে বর্ধমান কেন্দ্রীয় সংশোধনাগার আসে।

পূর্ব বর্ধমানের জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানিয়েছেন, মঙ্গলবার বিকেল সাড়ে তিনটায় নাগাদ জেলের ভেতর ক্যান্টিনের সামনে দুই বন্দির মধ্যে কিছু ঘটে। এই সময় ধস্তাধস্তিতে এক বন্দি আঘাতপ্রাপ্ত হয়।  পরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার সময় বাবু শেখ নামে এক বন্দির মৃত্যু ঘটেছে। প্রাথমিক ভাবে জানা গেছে, 
দুজনের মধ্যে ক্যান্টিনের কুপন নিয়ে ঝামেলা থেকেই বচসা বাধে। সেই সময় মিঠুন বাবু শেখ কে মারধর করে। তাতেই অচেতন হয়ে পড়ে বাবু শেখ। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। 
কেন এই খুন তা জানতে মিঠুনকে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে। আদালতের অনুমতি নিয়ে তাকে পুলিশি হেফাজতে নেওয়া হবে।
বর্ধমান কেন্দ্রীয় সংশোধনাগারের ভিতর দুই বন্দির মারপিট, মৃত এক বন্দি, আলোড়ন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top