728x90 AdSpace

Latest News

Thursday, 24 December 2020

তৃণমূল ২ অঙ্ক টপকাতে পারবে না, সিঙ্গুরের উন্নয়ন বাংলার নতুন বিজেপি সরকারই করবে - মুকুল রায়


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: আসন্ন বিধানসভা নির্বাচনে সব হিসেব নিকেশই উল্টে যাবে। কোনো হিসাবই মিলবে না। বিজেপিই রাজ্যে ক্ষমতায় আসবে। তৃণমূল কংগ্রেস ২ অঙ্কের আসনই পার করতে পারবে না। বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের মেমারী ২নং ব্লকে বিজেপির সভায় এসে একথাই জানিয়ে গেলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। এদিন সাতগেছিয়ার এই সভায় বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন একাধিক তৃণমূলের প্রভাবশালী নেতা। 

মেমারী ২নং ব্লকের প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি তথা বর্তমানে পঞ্চায়েত সমিতির সদস্য অমল বাগ সহ যোগ দিয়েছেন মন্তেশ্বরের তৃণমূল নেতা দেবব্রত রায় ওরফে খাদিম। মুকুল রায় এদিন জানিয়েছেন, খাদিম রায়ের মত মন্তেশ্বরের এই নেতা বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূলের শেষের শুরু হয়ে গেছে। মুকল রায় এদিন বলেন, জয়শ্রীরাম ধ্বনি কাউকে অপমান করার জন্য নয়। রামচন্দ্র শৌর্য ও বীরত্বের প্রতীক। এই ধ্বনি দিয়ে সংখ্যালঘু সম্প্রদায়কে আঘাত করা হচ্ছে না। একইসঙ্গে এদিন ফের মুকুল রায় এনআরসি প্রসঙ্গকে উস্কে দিয়ে জানিয়েছেন, যাঁরা দীর্ঘদিন ধরে ভারতবর্ষে বসবাস করছেন এমন অহিন্দু কাউকেই ভারত ছা়ড়তে হবে না। যাঁরা ভারতবর্ষের জন্য প্রাণ দিয়েছেন তাঁরা ভারতেই থাকবেন। 


সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুকুল রায় এদিন জানিয়েছেন, যে সিঙ্গুরকে সামনে রেখে তৃণমূল ক্ষমতায় এসেছিল এবং পরবর্তীকালে সিঙ্গুরের জন্য কিছুই করেনি, সেই সিঙ্গুরের জন্য নিশ্চিতভাবে কাজ করবে বাংলার নতুন বিজেপি সরকার। শান্তিনিকেতন নিয়ে ওঠা বিতর্কের বিষয়েও এদিন মুকুল রায় জানান, মমতা বন্দোপাধ্যায় এখন ১০০টার মধ্যে ৯৯টাই মিথ্যা কথা বলেন। এদিকে, আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি কতগুলি আসন পাবে? তানিয়ে তুমুল চর্চার মধ্যেই রীতিমত বিজেপির আভ্যন্তরীণ রিপোর্টে এই রাজ্যে বিজেপিকে প্রায় ১৭০টি আসনে জয়লাভ করার ইঙ্গিত দেওয়া হয়েছে। আর সেই রিপোর্ট পেতেই রীতিমত উল্লসিত বিজেপি শিবির।


 সূত্রের খবর, বিজেপির অমিত শাহ বাংলার আসন নিয়ে যে গোপন রিপোর্ট সংগ্রহ করেছেন তাঁর টিমকে দিয়ে - সেই টিমই সার্ভে করে জানিয়েছে, আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি পেতে পারে প্রায় ১৭০ থেকে ২০০ টি আসন। ওই রিপোর্ট অনুসারে খোদ রাজ্যের শাসকদলই তিন অক্ষর পার করতে পারবে না বলে জানানো হয়েছে। ওই রিপোর্ট অনুসারে ১০০ -র নিচে থাকবে তৃণমূলের আসন। স্বাভাবিকভাবেই সম্প্রতি ভোট কুশলী পিকে ট্যুইট করে যে দাবী করেছেন বিজেপি ২ অঙ্কের আসন টপকাতে পারবে না তাকে ঘিরেই শুরু হয়েছে ব্যাপক চর্চা। সূত্রের খবর, বিজেপির আভ্যন্তরীণ রিপোর্টে কংগ্রেস ও সিপিএম জোটকে ৩০-এর আশপাশে আসন পাবার কথা বলা হয়েছে। বস্তুত, এদিন মুকুল রায়ও জানিয়ে গেলেন তৃণমূল ২ অঙ্কের আসন পার করতে পারবে না।
তৃণমূল ২ অঙ্ক টপকাতে পারবে না, সিঙ্গুরের উন্নয়ন বাংলার নতুন বিজেপি সরকারই করবে - মুকুল রায়
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top