728x90 AdSpace

Latest News

Monday, 28 December 2020

বর্ধমানে বিজেপিকে হুঁশিয়ারী তৃণমূলের, জেলা পার্টি অফিসের ইঁট খুলে নেবার হুংকার


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমান শহরের 
নীলপুরে তৃণমূল বিজেপি সংঘর্ষের ঘটনায় এবার সরাসরি বিজেপিকে হুঁশিয়ারী দিল তৃণমূল নেতারা। সোমবার বর্ধমানের ষ্টেশন থেকে কার্জনগেট পর্যন্ত বঙ্গধ্বনি যাত্রার শেষে কার্জন গেটের পথসভায় বিজেপিকে সতর্ক করে দিলেন তৃণমূল নেতারা। এদিন এই পথসভায় বক্তব্য রাখতে গিয়ে আইএনটিটিইউসির জেলা সভাপতি ইফতিকার আহমেদ ওরফে পাপ্পু বলেন, বিজেপি নীলপুরে তৃণমূলের পার্টি অফিস ভাঙছে, পুড়িয়ে দিচ্ছে। তারা এইসব মুখ বুজে সহ্য করবে না। তিনি জানিয়েছেন,তাঁরা ইচ্ছা করলেই বর্ধমানে বিজেপির জেলা অফিসের প্রতিটি ইঁট খুলে নিতে পারেন। 


তিনি এদিন বিজেপির উদ্দেশ্যে আহ্বানও জানিয়ে বলেন, খোলা মাঠে লড়াই করতে আসুন, দেখা যাবে কার কত ক্ষমতা। এদিন এই সভা থেকেই বর্ধমান দক্ষিণ বিধানসভায় রবীরঞ্জন চট্টোপাধ্যায়কেই ফের প্রার্থী করার আওয়াজ তোলা হয়েছে। বক্তব্য রাখতে গিয়ে এদিনও ফের দলীয় নেতাদের উদ্দেশ্যে রীতিমত আক্রমণ শানিয়েছেন খোকন দাস। 

তিনি বলেন, একদা সিপিএমের হার্মাদ এখন তৃণমূলে এসে বিধায়ক হওয়ার স্বপ্ন দেখছে। কিন্তু তারা তা কোনোমতেই করতে দেবে না। খোকন দাস বলেন, কেউ কেউ তৃণমূল দলটাকে করে খাবার, তোলাবাজির আখড়া করার চেষ্টা করছেন। কিন্তু তাঁরা সেটা কিছুতেই করতে দেবেন না। কারণ মানুষ খোকন দাসদের সঙ্গে আছে। যাদের সঙ্গে লোক নেই তারাই এখন তৃণমূলের ক্ষমতা ভোগ করার চেষ্টা করছে। এদিকে বিধানসভার আগে খোকন দাস খোদ দলেরই নেতাদের বিরুদ্ধে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে বারবার উত্তেজক মন্তব্য করায় দলের অন্দরেই ব্যাপক অসন্তোষ ছড়াচ্ছে বলে রাজনৈতিক মহল মনে করছে।
বর্ধমানে বিজেপিকে হুঁশিয়ারী তৃণমূলের, জেলা পার্টি অফিসের ইঁট খুলে নেবার হুংকার
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top