728x90 AdSpace

Latest News

Monday, 28 December 2020

এবার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীর সঙ্গে একই ব্যানারে অধীর চৌধুরীর ছবি, আলোড়ন মঙ্গলকোটে


ফোকাস বেঙ্গল ডেস্ক,মঙ্গলকোট: এবার রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীর নামে পোষ্টার পড়ল মঙ্গলকোটে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। সোমবার সকালে মঙ্গলকোটের নতুনহাটে কৃষিমান্ডির গেটের পাশে এই পোষ্টার দেখতে পান স্থানীয়রা। তাতে মন্ত্রীর ছবির সঙ্গে রয়েছে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীর ছবি। লেখা রয়েছে, " আমরা দুই দাদার অনুগামী। অধীর চৌধুরী ও সিদ্দিকুল্লা চৌধুরীকে আমরা এক সঙ্গে দেখতে চাই।" আর এই পোষ্টারকে ঘিরেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কি এবার খোদ গ্রন্থাগারমন্ত্রী তৃণমূল কংগ্রেস ত্যাগ করতে চলেছেন? 

যদিও এই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন খোদ সিদ্দিকুল্লা চৌধুরী। তিনি জানিয়েছেন, তিনি জানেন এই কাজ কারা করতে পারে। তবে কারও নাম করতে রাজি নন তিনি। তাঁকে একটু চমকানোর চেষ্টা করেছে ওরা বলেও মন্ত্রী জানিয়েছেন। প্রসঙ্গত, কাটোয়া এলাকার বাসিন্দা সিদ্দিকুল্লা চৌধুরী ছিলেন জমিয়তে উলেমা হিন্দের সক্রিয় একজন কর্মকর্তা। পরে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে সক্রিয় রাজনীতিতে আসেন। দল তাকে ২০১৬ সালে বিধানসভা ভোটে মঙ্গলকোটের প্রার্থী করে। জয়লাভের পর মন্ত্রীত্ব পান সিদ্দিকুল্লা চৌধুরী। 

কিন্তু মঙ্গলকোটে তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক রাশ বরাবরই অনুব্রত মণ্ডলের হাতে রয়েছে। অনুব্রত মণ্ডলের অনুগামীদের সঙ্গে সিদ্দিকুল্লা চৌধুরীর দ্বন্দ্ব প্রথম থেকেই চলে আসছে। সম্প্রতি সিদ্দিকুল্লা চৌধুরী অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে প্রকাশ্যে একাধিকবার মুখ খুলেছেন।  একসময়  মঙ্গলকোটে খুব একটা দেখা যেত না মন্ত্রীকে।ইদানিং তিনি প্রায়ই আসছেন। তাই তাকে চাপে রাখতেই এই পোষ্টার বলে মনে করছেন সিদ্দিকুল্লা অনুগামীরা।
এবার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীর সঙ্গে একই ব্যানারে অধীর চৌধুরীর ছবি, আলোড়ন মঙ্গলকোটে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top