728x90 AdSpace

Latest News

Wednesday, 30 December 2020

দুই তৃণমূল নেতার নামে পোষ্টার ঘিরে ব্যাপক উত্তেজনা বর্ধমানের রায়ান গ্রামে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: এক বিজেপি নেতার নাম করে দুই তৃণমূল নেতার নামে পোষ্টার দেওয়াকে কেন্দ্র করে বুধবার সকাল থেকেই ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হল বর্ধমান ১নং ব্লকের রায়ান গ্রামের বাসস্ট্যাণ্ড এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বর্ধমান থানার পুলিশ গিয়ে ওই পোষ্টার বাজেয়াপ্ত করেছে। এই ঘটনায় বিজেপির স্থানীয় ২৪নং জেলা পরিষদ মণ্ডল সভাপতি প্রদীপ মণ্ডলের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন স্থানীয় তৃণমূল নেতা রামমোহন ভট্টাচার্য।


বুধবার সকালে রায়ান বাসস্ট্যাণ্ড এলাকায় একটি পোষ্টার দেখতে পান এলাকার মানুষজন। ওই পোষ্টারে বর্ধমান ১নং ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি মানস ভট্টাচার্য এবং রায়ান ১নং অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি সেখ জামালের বিরুদ্ধে তোলাবাজ, কাটমানি খোর, বিজেপি কর্মীদের ওপর হামলাকারী প্রভৃতি বিষয়ে অভিযোগ করা হয়। 

এদিন সকালে বাসস্ট‌্যাণ্ড এলাকায় এই পোষ্টার দেখার পরই গোটা রায়ান গ্রাম জুড়ে রাজনৈতিক উত্তেজনা শুরু হয়। খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থল থেকে দুটি পোষ্টার বাজেয়াপ্ত করে। এই ঘটনায় রায়ান গ্রামের বাসিন্দা তথা তৃণমূলের পঞ্চায়েত সদস্য রামমোহন ভট্টাচার্য বিজেপির মণ্ডল সভাপতি প্রদীপ মণ্ডলের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন। যদিও এই ঘটনায় বিজেপির কেউ জড়িত নয় বলে জানিয়েছেন, বিজেপির জেলা সাধারণ সম্পাদক সুনীল গুপ্তা। তিনি জানিয়েছেন, এদিন সকালেই এই বিষয়টি তাঁদের কানে আসার পর তাঁরা খোঁজখবর নিয়েছেন। এই ঘটনার সঙ্গে বিজেপির কেউ জড়িত নয়। গোটা বিষয়টিই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল।
 

সুনীলবাব জানিয়েছেন, প্রদীপ মণ্ডল রায়ান গ্রামে বিজেপির একজন সংগঠক। তার জন্যই তৃণমূল এলাকার মাটি হারাচ্ছে। তাই প্রদীপ মণ্ডলের নামে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।অন্যদিকে, মানস ভট্টাচার্য জানিয়েছেন, শান্ত রায়ান অঞ্চলকে অশান্ত করার উদ্দেশ্য নিয়ে বিজেপি নেতা প্রদীপ মণ্ডলের নেতৃত্বে একদল দুষ্কৃতী এই ধরনের কাজ করছে। এলাকায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগাবার চেষ্টা করছে। দোষীদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ারও দাবি জানিয়েছেন তিনি।
দুই তৃণমূল নেতার নামে পোষ্টার ঘিরে ব্যাপক উত্তেজনা বর্ধমানের রায়ান গ্রামে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top