728x90 AdSpace

Latest News

Sunday, 20 December 2020

লক্ষ্য বিধানসভা ভোট, মুখ্যমন্ত্রীর নির্দেশে ৭ দিনের মধ্যে গঠিত হল রাজ্য সরকারী কর্মচারীদের নতুন জেলা কমিটি


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: সামনেই বিধানসভার ভোট। আর এবারের বিধানসভার ভোট হতে চলেছে তৃণমূল কংগ্রেসের কাছে রীতিমত অগ্নিপরীক্ষার সামিল। ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে বিজেপি। আর তাই স্বাভাবিকভাবেই রাজ্য সরকারি কর্মচারীদের মধ্যে যাতে কোনো অসন্তোষ তৈরী না হয়, তাই ইতিমধ্যে যেমন ৩ শতাংশ ডিএ দিয়ে খুশী করার চেষ্টা হয়েছে, তেমনি মাত্র ৭দিনের নোটিশে জেলায় জেলায় গঠন করা হল রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশনের পূর্ণাঙ্গ জেলা কমিটি।কার্যত বিজেপিকে আটকাতেই এই নতুন কমিটি ঘোষণা করা হয়েছে এবং পুরনো কমিটিকে ভেঙে দেওয়া হয়েছে বলে ওয়াকিবহাল মহলের মত। 


যদিও নয়নয় করে দীর্ঘ ৭ বছর পর নতুন জেলা কমিটি ঘোষণা হওয়ায় খুশী রাজ্য সরকারী কর্মচারীরা। রবিবার বর্ধমানের কালেক্টরেট রিক্রেয়শন ক্লাবে সাংবাদিক বৈঠকে পূর্ব বর্ধমান জেলার এই নতুন কমিটি ঘোষণা করলেন নয়া জেলা সভাপতি বিশ্বজিত সাঁই। বিশ্বজিতবাবু জানিয়েছেন, দীর্ঘ প্রায় ৭ বছর ধরে এই জেলায় কোনো পূর্ণাঙ্গ কমিটি ছিল না। আহ্বায়ক নিয়োগ করেই সংগঠন চলছিল। যা নিয়ে নানাবিধ অভিযোগও উঠছিল। বিশেষত, একাধিক কমিটি, একাধিক আহ্বায়ক, গোষ্ঠীবাজি নিয়ে রীতিমত বিভ্রান্তির মধ্যে ছিলেন রাজ্য সরকারী কর্মচারীরা। 


তিনি জানান, আর তা নিয়ে তাঁরা এতদিন ধরেই পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশনের রাজ্য চেয়ারম্যান পার্থ চট্টোপাধ্যায়ের কাছে আবেদন জানিয়ে আসছিলেন। অবশেষে গত ৩ ডিসেম্বর পার্থ চট্টোপাধ‌্যায়কে ৭দিনের মধ্যে সমস্ত জেলায় জেলায় পূর্ণাঙ্গ কমিটি গড়ে দেবার নির্দেশ দেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরেই নতুন জেলা কমিটি গঠন করা হয়েছে। পূর্ব বর্ধমান জেলায় মোট ৩২ জনের কমিটি গঠন করা হলেও পূর্ণাঙ্গ জেলা কমিটি হবে ৩৫জনের বলে জানিয়েছেন বিশ্বজিত সাঁই। 


বিশ্বজিত সাঁইকে জেলা সভাপতি করে ৪জন সহ সভাপতি, ২জন সম্পাদক, ৭জন যুগ্ম সম্পাদক এবং একজন কোষাধ্যক্ষকে নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে। এদিন নবগঠিত জেলা কমিটির সভাপতি বিশ্বজিত সাঁই জানিয়েছেন, তাঁরা ভোটের জন্য প্রস্তুত। রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশন রাজ্য সরকারের বিবিধ উন্নয়নমূলক প্রকল্পগুলিকে সামনে রেখেই নির্বাচনে সহায়তা করতে প্রস্তুত।
লক্ষ্য বিধানসভা ভোট, মুখ্যমন্ত্রীর নির্দেশে ৭ দিনের মধ্যে গঠিত হল রাজ্য সরকারী কর্মচারীদের নতুন জেলা কমিটি
  • Title : লক্ষ্য বিধানসভা ভোট, মুখ্যমন্ত্রীর নির্দেশে ৭ দিনের মধ্যে গঠিত হল রাজ্য সরকারী কর্মচারীদের নতুন জেলা কমিটি
  • Posted by :
  • Date : December 20, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top