728x90 AdSpace

Latest News

Sunday, 13 December 2020

বর্ধমানে দুয়ারে দুয়ারে পৌঁছে তৃণমূল নেতারা মানুষকে বলছেন 'বিজেপি যা বলছে সব মিথ্যা'


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বিজেপি যা বলছে সব মিথ্যা, আর ১০বছরের তৃণমূলের এই রিপোর্ট কার্ডে যা লেখা রয়েছে তাই সব সত্যি। রবিবার সকালে বর্ধমান শহরের ৩নং ওয়ার্ডে দুয়ারে সরকার কর্মসূচি নিয়ে তৃণমূল নেতারা বাড়ি বাড়ি পৌঁছে গিয়ে জনসাধারণকে এই কথাই বলে গেলেন। একই সাথে বাড়ি বাড়ি গিয়ে হাতে ধরিয়ে দিলেন তৃণমূলের রিপোর্ট কার্ডও। তবে এদিন এই দুয়ারে দুয়ারে সরকারের প্রকল্পকে বাড়ি বাড়ি পৌঁছে দিতে বঙ্গধ্বনি যাত্রায় এলাকার মুসলিম ইমাম, মৌলানাদের কাছেও তৃণমূল নেতারা পৌঁছে যাওয়ায় তাঁরা খুশী। পাশাপাশি এদিন এলাকার সাধারণ মানুষের সঙ্গেই তৃণমূল নেতারা মধ্যাহ্ন ভোজন করেন।


৩নং ওয়ার্ডের একটি মসজিদের ইমাম জানিয়েছেন, এতদিন এভাবে তাঁদের সামিল করা হয়নি। এটা অত্যন্ত ইতিবাচক দিক। বিশেষত, রাজ্য সরকার যেভাবে মুসলিম সম্প্রদায়ের মানুষের উন্নয়নে কাজ করেছে তাতে তাঁরা খুশী। রাজ্যের সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় এই সরকারের ভূমিকা উল্লেখ করার মতো বলেও ইমাম সাহেব এদিন জানান। উল্লেখ্য, দীর্ঘদিন বাদে এদিন বিজেপি থেকে সম্প্রতি তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া আইনুল হক সহ তৃণমূল যুব জেলা সভাপতি রাসবিহারী হালদার, প্রাক্তন কাউন্সিলার রত্না রায়, জেলা সাধারণ সম্পাদক মেহেবুব রহমান, জয়দেব মুখার্জ্জী প্রমুখরা ৩নং ওয়ার্ডের রাস্তায় রাস্তায় হাঁটলেন। দীর্ঘদিন পর আইনুল হককে রাস্তায় তৃণমূলের প্রচারে দেখে কৌতুহলী হলেন সাধারণ মানুষও। 


আইনুল হক এদিন জানিয়েছেন, বাংলার মুখ্যমন্ত্রী গোটা বাংলা জুড়ে যে উন্নয়ন করেছেন তাই জনসাধারণের কাছে তুলে ধরছেন তাঁরা। এমনকি এলাকার মানুষের কি চাওয়া পাওয়া, তাঁরা কি বলছেন, কি সমস্যা তাও শুনছেন। একইসঙ্গে এই সমস্ত সমস্যার বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরে জানিয়ে সমস্যার সমাধানেরও চেষ্টা করছেন। আইনুল হক এদিন বলেন, বাইরে থেকে নেতাদের উড়িয়ে নিয়ে এসে বাংলা দখলের স্বপ্ন বিজেপির কখনই সফল হবে না।
বর্ধমানে দুয়ারে দুয়ারে পৌঁছে তৃণমূল নেতারা মানুষকে বলছেন 'বিজেপি যা বলছে সব মিথ্যা'
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top