728x90 AdSpace

Latest News

Wednesday, 16 December 2020

বর্ধমানের বাদমতলা মোড়ে বিখ্যাত রিটেল চেন সংস্থায় ভয়াবহ চুরি,তদন্তে পুলিশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: রাত আড়াইটা থেকে ভোর সাড়ে চারটের মধ্যে ভয়াবহ চুরির ঘটনা ঘটল বর্ধমান শহরের বাদমতলা মোড়ে একটি দেশীয় রিটেল চেন সংস্থায়। জেলা পুলিশ সুপারের অফিস থেকে ঢিল ছোড়া দূরত্বে এই চুরির ঘটনায় ব্যাপক আলোড়ন তৈরি হয়েছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানতে পারে যাচ্ছে, ঘটনার সময় বিল্ডিংয়ের সিকিউরিটি ডিউটিতে ছিল না। যদিও ভোরের দিকে সিকিউরিটি গার্ডই প্রথম দেখে নিচ থেকে একটা নতুন বাঁশের মই লাগানো আছে উপরে ওঠার জন্য। ওটা দেখে সন্দেহ হওয়ায় বিল্ডিংয়ের সামনে এসে দেখে উপরের কাঁচ ভাঙা। এই ব্যবসায়িক প্রতিষ্ঠানের পিছনের বিল্ডিংয়ে রয়েছে রেসিডেন্সিয়াল এপার্টমেন্ট। স্থানীয় বাসিন্দা এবং কিছু ব্যবসায়ী জানিয়েছেন, এই এলাকায় দীর্ঘদিন ধরে বেশকিছু যুবক সাট্টা, জুয়ার আড্ডা চালাচ্ছে। পাশপাশি নানান নেশার দ্রব্যের টানে প্রতিদিন সকাল, বিকেল, সন্ধ্যায় ভিড় করে বহু ছেলে মেয়ে। ফলে এই এলাকায় নিরাপত্তার অভাব বোধ করছেন স্থানীয়রা বলে অভিযোগ।


 এই ঘটনা জানাজানি হতে প্রথনে সোসাইটি এবং দোকান কর্তৃপক্ষই পুলিশকে ফোন করে। পুলিশ দোকান কর্তৃপক্ষর উপস্থিতিতে তদন্ত শুরু করছে। জানা গেছে, দোকানের ভিতর উন্নতমানের ইলেকট্রনিক সিকিউরিটি ব্যবস্থা রয়েছে। দুষ্কৃতীদের শনাক্ত করতে সি সি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করবে পুলিশ। তবে চুরি যাওয়া সামগ্রীর পরিমান এবং মূল্য সঠিক ভাবে নির্ধারণ না হলেও লক্ষাধিক টাকার সামগ্রী চুরি গেছে বলেই প্রাথমিক অনুমান প্রতিষ্ঠান কতৃপক্ষের।
বর্ধমানের বাদমতলা মোড়ে বিখ্যাত রিটেল চেন সংস্থায় ভয়াবহ চুরি,তদন্তে পুলিশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top