728x90 AdSpace

Latest News

Thursday, 10 December 2020

ঘন কুয়াশায় ভাতারে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৬


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: ঘন কুয়াশার কারণে ভাতারের বেলেন্ডা পুলের কাছে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুটি বাসের প্রায় ২৬জন যাত্রী আহত হলেন। আহতদের মধ্যে ৬ জনের আঘাত গুরুতর হওয়ায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে তিনজন মহিলা, দুজন পুরুষ ও একটি শিশু রয়েছে। এরই পাশপাশি এদিনই মন্তেশ্বর থানার পিপলন বাজারে অত্যাধিক কুয়াশার জন্য মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে এক ব্যক্তি লরির চাকায় পিষ্ট হয়ে মারা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ ভাতার থানার বেলেন্ডা ক্যানেল পুলের কাছে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। জানা গেছে, এদিন ভোর থেকেই এতটাই ঘন কুয়াশা ছিল যে দু হাত দূরের দৃশ্যমন্যতা ছিল না। ফলে গাড়ির হেড লাইটের আলো দূর থেকে দেখা যাচ্ছিল না। আর এই ঘন কুয়াশার কারণেই এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। এদিকে সংঘর্ষের পর আরেকটি মুরগির গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় মোট ২৬জন গুরুতর আহত হয়।

বর্ধমান থেকে বর্ধমান-বহরমপুর রুটের বাস ও মালডাঙ্গা ভায়া নিগন হয়ে একটি বাস বর্ধমান দিকে যাচ্ছিল।
বাস দুটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। সেই সময়ই ভাতার থেকে বর্ধমানের দিকে একটি মুরগির গাড়ি যাচ্ছিলো। সেটিও নিয়ন্ত্রণ হারিয়ে মালডাঙা রুটের বাসটির পিছনে ধাক্কা মারে। মালডাঙ্গার বাসে থাকা চালক স্টিয়ারিংয়ে আটকে যায়। আধঘন্টা পর তাকে উদ্ধার করে ভাতার ফায়ার ব্রিগেড। ঘটনাস্থলে আসে ভাতার থানার পুলিশ।
এই ঘটনার জেরে প্রায় দু'ঘণ্টা বর্ধমান কাটোয়া রাস্তা অবরুদ্ধ হয়ে পড়ে। গাড়ি দুটি ক্রেনে করে সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে ভাতার থানার পুলিশ। বাস ২টিকে আনা হয়েছে ভাতার থানায়। এই বাস দুর্ঘটনায় অধিকাংশ আহত ব্যক্তিদের বাড়ি মঙ্গলকোটের ধারসোনা গ্রামে।
ঘন কুয়াশায় ভাতারে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৬
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top