728x90 AdSpace

Latest News

Thursday, 24 December 2020

পূর্বস্থলীতে শুভেন্দুর পাল্টা জনসভায় বিস্ফোরক সুজাতা মন্ডল খাঁ, বিজেপি মমতার বিকল্প মুখ্যমন্ত্রীই খুঁজে পাচ্ছে না


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বিজেপির মতো সর্বভারতীয় দল এখনও পর্যন্ত পশ্চিমবাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর মুখ খুঁজে পাচ্ছে না। লোকসভা ভোটে নয় লড়ার মুখ ছিলো মোদী। কিন্তু বাংলায় বিধানসভা ভোটের বিজেপির মুখ কে হবে তাই ঠিক করে উঠতে পারছে না বিজেপি নেতৃত্ব। পশ্চিমবঙ্গে উপমুখ্যমন্ত্রীর কালচার এমনিতেই নেই। আগামীদিন  উপমুখ্যমন্ত্রীর পদ তৈরী হলে তাতে কতজন বসতে পারবে তা নিয়ে এরইমধ্যে মারামারি শুরু হয়েছে বিজেপিতে। মুখ্যমন্ত্রীর চেয়ারে বসার জন্য ছয়জন আর উপমুখ্যমন্ত্রী জন্য তেরোজনের মধ্যে এখন চলছে মারপিট। মার্চ পর্যন্ত নাম ঘোষনা হয় কি না শেষ পর্যন্ত  সেটাই এখন দেখার। নির্বাচন দিন যত এগিয়ে আসবে চেয়ারের প্রতিযোগীর সংখ্যাও আরো বাড়বে। বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের পূর্বস্থলী উত্তর বিধানসভার  জনসভায় বিজেপির বিরুদ্ধে এই ভাবেই সুর চড়ালেন সদ্য বিজেপি ছেড়ে তৃনমূল কংগ্রেসে যোগ দেওয়া বিজেপি নেত্রী সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা মন্ডল খাঁ।


 তিনি ছাড়াও এদিনের জনসভায় উপস্থিত ছিলেন, মন্ত্রী স্বপন দেবনাথ, প্রাক্তন সাংসদ তথা পশ্চিমবঙ্গ রাজ্য তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ ও দেবাংশু ভট্টাচার্য্য, জেলাপরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, সহকরি সভাধিপতি দেবু টুডু,  প্রাক্তন সাংসদ তপন চ্যাটার্জী সহ অন্যান্য নেতৃবৃন্দ। এদিন সুজাতা দেবী  আরো বলেন, এখন তৃনমূলের দুঃসময় ও বিজেপির সুসময় মনে করে পাঁচিলে বসে থাকা ধান্দাবাজ,স্বার্থপর, পাল্টিবাজ, সারদা,নারদা, রোজভ্যালি কান্ডে জড়িত নেতারা আজ দলবদল করে বিজেপির দিকে ঝাঁপাচ্ছে। এরা তৃনমূলের ১০বছরে ক্ষমতা,সুখ-স্বাচ্ছন্দ্যে ভোগ করে বিজেপিতে যাচ্ছে নির্লজ্জের মতো। 

তৃনমূলে যোগদান প্রসঙ্গে বলতে গিয়ে সুজাতা মন্ডল খাঁ বলেন, 'আমি ভেবে দেখলাম বিজেপি দলটা আসতে আসতে তৃনমূলের "বি" টিমে পরিনত হচ্ছে, তখন আমি "বি" টিমে না থেকে আসল "এ" টিমে যোগ দেওয়া ঠিক বলে মনে করলাম। যে দলের লড়াকু নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় রয়েছে, সেই দলকে আরো শক্তিশালী ও তৃতীয় বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কে মুখ্যমন্ত্রী করতে কাজ করবো।' আজকের দিনে তৃনমূলের চোর নেতারা বিজেপিতে যোগ দিলেই সাধু হয়ে যাচ্ছে। এটা কোন সাবানের জাদুতে হচ্ছে তা জানতে পারলেই সকলকে জানাবো বলে বিজেপি কে কটাক্ষ করেন তিনি।


  অন্যদিকে এদিন মুকুল রায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে তার নাম করে কুনাল ঘোষ বলেন, 'মুকুল রায় নারদার ঘুষ কান্ডে জড়িত। সে মির্জাকে দিয়ে টাকা তোলাতো। মুকুল রায়ের ক্ষমতা থাকলে আমার এই বক্তব্যের জন্য আমার নামে মানহানির মামলা করুক।' এদিন শুভেন্দু অধিকারীর পাল্টা জনসভায় এসে ভাইপো প্রসঙ্গে সাংবাদিকদের কাছে মুকুল রায়ের নামে সরাসরি অভিযোগ করলেন পশ্চিমবঙ্গ রাজ্য তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। এদিন তিনি মুকুল রায়ের বিরুদ্ধে তোপ দেগে বলেন, ভাইপো বলে হাওয়ায় অভিযোগ তুলে লাভ নেই, ক্ষমতা থাকলে ভাইপোর নাম উল্লেখ করে অভিযোগ করুন বিজেপি নেতারা।
পূর্বস্থলীতে শুভেন্দুর পাল্টা জনসভায় বিস্ফোরক সুজাতা মন্ডল খাঁ, বিজেপি মমতার বিকল্প মুখ্যমন্ত্রীই খুঁজে পাচ্ছে না
  • Title : পূর্বস্থলীতে শুভেন্দুর পাল্টা জনসভায় বিস্ফোরক সুজাতা মন্ডল খাঁ, বিজেপি মমতার বিকল্প মুখ্যমন্ত্রীই খুঁজে পাচ্ছে না
  • Posted by :
  • Date : December 24, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top