Headlines
Loading...
আগামী ২৩ থেকে ৩০ জানুয়ারী বর্ধমান পৌর উৎসব

আগামী ২৩ থেকে ৩০ জানুয়ারী বর্ধমান পৌর উৎসব


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: আগামী ২৩ জানুয়ারী থেকে ৩০ জানুয়ারী অনুষ্ঠিত হতে চলেছে বর্ধমান পৌর উত্সব। অন্যান্যবারের মতই উৎসবের আয়োজন করা হলেও করোনা উদ্ভূত পরিস্থিতিকে মাথায় রেখেই এবারের উৎসবের আয়োজন করা হচ্ছে। বুধবারই এব্যাপারে প্রস্তুতি বৈঠক অনুষ্ঠিত হয়েছে বর্ধমান টাউন হলে।


পুরসভার এক্সিকিউটিভ অফিসার অমিত গুহ জানিয়েছেন, প্রতিবারের মত এবছর এই উৎসবের থিম করা হয়েছে বর্ধমান জেলার বরণীয় ব্যক্তিত্বকে সামনে রেখে বর্ধমানের বরণীয়রা, দেশের স্মরণীয়। যে সমস্ত মহান ব্যক্তিত্ব বর্ধমান তথা গোটা দেশকে গৌরবান্বিত করেছে তাঁদের নিয়েই এবারের পৌর উৎসবের থিম করা হয়েছে। এদিন প্রস্তুতি সভায় বিগত বছরের আয় ব্যায়ের হিসেব পেশের পাশপাশি এবছরের বর্ধমান উৎসবের জন্য ৫০লক্ষ টাকা ধার্য্য করা হয়েছে।

প্রস্তুতি বৈঠকে হাজির ছিলেন বর্ধমান পুরসভার প্রশাসক তথা বর্ধমান পৌর উৎসব উদযাপন কমিটির সভাপতি দীপ্তার্ক বসু, বর্ধমান পুরসভার কার্যনির্বাহী আধিকারিক তথা কমিটির সম্পাদক অমিত কুমার গুহ, বর্ধমান থানার আই সি পিন্টু সাহা, বর্ধমান পৌর উৎসব উদযাপন কমিটির যুগ্ম সম্পাদক জয়রঞ্জন সেন, তাপস মাকড় সহ বিদায়ী একাধিক কাউন্সিলার।

0 Comments: