Headlines
Loading...
বর্ধমানে তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে, ফের উত্তেজনা নিলপুরে

বর্ধমানে তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে, ফের উত্তেজনা নিলপুরে


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: কয়েকদিন শান্ত থাকার পর ফের অশান্তির মেঘ বর্ধমান শহরের নীলপুর এলাকায়। বৃহস্পতিবার দুপুরে বেচারহাটের ওলাইচন্ডীতলা থেকে টোটো নিয়ে আসার সময় গৌতম দে ওরফে পটল নামে এক তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করে বিজেপি কর্মীরা বলে তৃণমূলের অভিযোগ। 
ভেঙে দেওয়া হয় টোটো টিকেও। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। যদিও তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি রাসবিহারী হালদার জানিয়েছেন, বিজেপির যুব মোর্চার জেলা সভাপতি শুভম নিয়োগির নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে। এই ঘটনায় তারা শুভম নিয়োগী সহ একাধিক বিজেপি কর্মীদের বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতে চলেছেন। অন্যদিকে আহত গৌতম দে কে বর্ধমান মেডিমেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। 

এদিকে শুভম নিয়োগী এই ঘটনাকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ বলে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ জানানো হচ্ছে। এই ধরণের মারপিটের রাজনীতি তারা করেন না। তিনি জানিয়েছেন, এদিন তাদের দলের তিনজন কর্মী বর্ধমান আদালত থেকে জামিনে মুক্তি পায়। তাদের ঘরে ফিরিয়ে দিতে দলের কর্মীরা ওই এলাকায় গিয়েছিলেন। কিন্তু কোথায় কি ঝামেলা হয়েছে সেই বিষয়ে তাদের কিছুই জানা নেই।

উল্লেখ্য, সম্প্রতি নিলপুরে তৃণমূল ও বিজেপির পার্টি অফিস ভাঙা কে কেন্দ্র করে ব্যাপক অশান্তি ছড়িয়েছিল। এই ঘটনায় পুলিশ তিনজন বিজেপি কর্মীকে গ্রেফতারও করে। পরবর্তীতে কিছুদিন এলাকা শান্ত থাকার পর ফের এদিনের ঘটনায় নতুন করে রাজনৈতিক উত্তেজনা তৈরি হলো বলেই মনে করছেন স্থানীয় বাসিন্দারা।

0 Comments: