Headlines
Loading...
দলে যোগদান নিয়ে মিথ্যার বেসাতি চালাচ্ছে বিজেপি - রাসবিহারী হালদার

দলে যোগদান নিয়ে মিথ্যার বেসাতি চালাচ্ছে বিজেপি - রাসবিহারী হালদার


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রাজ্যের শাসকদলের ওপর মানসিক চাপ বাড়াতে এবার বিজেপির রাজ্য নেতারাও নতুন কৌশল নিতে শুরু করলেন। বিশেষত, চলতি সময়ে বিজেপি এবং তৃণমূল শিবিরে অন্য দল থেকে এসে যুক্ত হওয়ার প্রবণতা বৃদ্ধি পেয়েছে। আর এই হাওয়াকেই এবার তৃণমূল এবং বিজেপি একে অপরের বিরুদ্ধে মানসিক চাপ বাড়ানোর কৌশল হিসাবে ব‌্যবহার করতে শুরু করে দিল। 


মঙ্গলবার বিজেপির বর্ধমান জেলা অফিসে সাংগঠনিক বৈঠক করতে আসেন বিজেপির রাজ্য নেতা রাজু বন্দোপাধ্যায়। এদিনই বর্ধমান শহরের মেহেদিবাগান, লক্ষীপুর মাঠ এলাকা থেকে বেশ কয়েকজন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। আর এই যোগদানের সংখ্যা নিয়েই এবার শুরু হয়েছে মুখরোচক চর্চা। খোদ রাজু বন্দোপাধ্যায় জানিয়েছেন, তৃণমূল ছেড়ে ১৫টি পরিবারের মোট ১০০ জন এদিন বিজেপিতে যোগ দিয়েছেন। তিনি বলেন, তৃণমূল এখন পিসিভাইপোর দল। একটা লিমিটেড কোম্পানীতে পরিণত হয়েছে। তাই সাধারণ মানুষ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন। 


এমনকি এদিন রাজু বন্দোপাধ্যায় দাবী করেছেন, খোদ রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী তথা মঙ্গলকোটের বিধায়ক সিদ্দিকুল্লাহ চৌধুরী বিজেপিতে যোগ দেবার জন্য যোগাযোগ করছেন। এদিকে, খোদ রাজ্য নেতা যখন সাংবাদিকদের জানিয়েছেন, ১০০জন তৃণমূল থেকে বেরিয়ে যোগ দিয়েছেন সেই সময় যাঁরা যোগ দিলেন সেই সমর্থকদের পক্ষে মধু পাসোয়ান জানিয়েছেন, এদিন তাঁরা মাত্র ২৫জন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। কারণ তৃণমূলে অনেক নেতা, অনেক নির্দেশ। কিন্তু বিজেপিতে একজন যা বলেন সবাই তাই করেন। এটাই তাঁদের প্রলুব্ধ করেছে। 


এদিকে, তৃণমূল ছেড়ে বিজেপিতে এই যোগদান নিয়ে মিথ্যার বেসাতি চালাচ্ছে বিজেপি বলে এদিন পাল্টা জানিয়েছেন, তৃণমূল যুব কংগ্রেসের পূর্ব বর্ধমানের সভাপতি রাসবিহারী হালদার। তিনি জানিয়েছেন, যাঁরা তৃণমূল ছেড়ে গেছেন বলে দাবী করা হয়েছে তাঁরা অনেক দিন ধরেই বিজেপি করছেন। আর যে দলের একেবারে ওপর তলার নেতারা মিথ্যার বেসাতি করে দেশের মানুষকে বোকা বানানোর অবিরাম চেষ্টা চালাচ্ছে সেই দলের এই ছোটখাটো নেতারাও যে মিথ্যা কথাই বলবেন তাতে আশ্চর্য হবার কিছু নেই। ওদের এখন প্রচুর লোকের দরকার, কারণ কোন কর্মসূচি করতে গেলে ওদের অন্য জেলা কিম্বা রাজ্য থেকে লোক নিয়ে আসতে হয়। 

0 Comments: