728x90 AdSpace

Latest News

Thursday, 26 November 2020

এবার বর্ধমানে খোদ তৃণমূলের দলীয় অফিসেই বিজেপি বুথ সভাপতিদের নামের তালিকা সম্বলিত পোস্টার, চাঞ্চল্য

ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: ভোটের দিন যতই এগিয়ে আসছে ততই রাজনৈতিক চটক বাড়ছে। সম্প্রতি বিজেপির হবু জেলা সভাপতি বলে বিজেপি নেতা বাপ্পাদিত্য ঘোষের ছবি দিয়ে পোষ্টার দেওয়া হয়। পোষ্টার পরে বিজেপির একাধিক নেতার বিরুদ্ধেও। আর এবার খোদ তৃণমূলের অফিসে বিজেপির বুথ সভাপতিদের নামের তালিকা সম্বলিত পোস্টার সাটানোর ঘটনায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হল বর্ধমান শহর জুড়ে। 


বৃহস্পতিবার সকালে বর্ধমান শহরের ২৪নং ওয়ার্ডের তৃণমূল পার্টি অফিসের দেওয়ালে এই তালিকা দেখতে পাওয়া যায়। ছাপা অক্ষরে মোট প্রায় ৪০ জনের নাম এবং তাঁদের মোবাইল ফোন নং দিয়ে লেখা হয়েছে ২৪নং ওয়ার্ড বিজেপি বুথ সভাপতিদের নাম। আর এরপরই এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। বিজেপি নেতা শ্যামল রায় জানিয়েছেন, বিজেপি একটি সাংগঠনিক দল। এই দলের বুথ সভাপতি কারা তা দলের উর্ধতন ঠিক করেন। কারা কারা বুথ সভাপতি তাঁদের নামের তালিকা এভাবে বিজেপিকে প্রকাশ করতে হয় না। এটা দলের আভ্যন্তরীণ বিষয়। তিনি জানিয়েছেন, এটা তৃণমূলের দলীয় কালচার। এই কাজ তৃণমূলের। তারাই এটা করেছে।


 অন্যদিকে, ওই তালিকায় উল্লেখিত কয়েকজনকে এদিন ফোনে জিজ্ঞাসা করা হলে তাঁরাও রীতিমত এদিন অবাক হয়েছেন। অনেকেই জানিয়েছেন, তাঁরা দীর্ঘদিন কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত নন। কিভাবে তাঁদের নামের তালিকা প্রকাশ করা হল তা তাঁরা জানেন না। আর এরপর বিভ্রান্তি আরো বেড়েছে। অন্যদিকে, এব্যাপারে তৃণমূল নেতা খোকন দাস জানিয়েছেন, এরকম কোনো ঘটনা তাঁর জানা নেই। তিনি জানিয়েছেন, হয়ত কেউ বা কারা এই এলাকার বিজেপির বুথ সভাপতিদের নাম  জানাতে এরকমটা করে থাকতে পারে। তবে এটা নোংরামি ছাড়া অন্য কিছু নয়। এই ঘটনায় তৃণমূলের কেউ জড়িত নয় বলে তিনি জানিয়েছেন।


এবার বর্ধমানে খোদ তৃণমূলের দলীয় অফিসেই বিজেপি বুথ সভাপতিদের নামের তালিকা সম্বলিত পোস্টার, চাঞ্চল্য
  • Title : এবার বর্ধমানে খোদ তৃণমূলের দলীয় অফিসেই বিজেপি বুথ সভাপতিদের নামের তালিকা সম্বলিত পোস্টার, চাঞ্চল্য
  • Posted by :
  • Date : November 26, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top