728x90 AdSpace

Latest News

Sunday, 8 November 2020

বর্ধমানে ফের বিজেপির জেলা হবু সভাপতির নাম করে পোষ্টার ঘিরে চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বিধানসভার ভোট যতই এগিয়ে আসছে ততই বিজেপির মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব মাথাচাড়া দিচ্ছে। সম্প্রতি কিছুদিনের ব্যবধানে বিজেপির পূর্ব বর্ধমান জেলার জেলা সভাপতি সন্দীপ নন্দী সহ একাধিক নেতার নামে কুৎসা, অপপ্রচার এবং দুর্নীতির অভিযোগ তুলে দেওয়ালে দেওয়ালে পোষ্টার পড়া নিয়ে রাজনৈতিক তর্জা জমে উঠেছে। আর সেই তর্জার সুর মিলিয়ে যেতে না যেতেই রবিবার সকালে ফের নতুন এক পোষ্টারকে ঘিরে ব্যাপক সরগরম হয়ে উঠল বর্ধমান শহর। 


উল্লেখ্য, মেদিনীপুর সহ কয়েকটি জায়গায় যখন তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারীর নামে ব্যক্তিগত পোষ্টার দেওয়াকে ঘিরে শাসকদলের মধ্যেই চাপান উতোর শুরু হয়েছে সেই সময় খোদ বর্ধমানেও বিজেপির মত সাংগঠনিক দলে ব্যক্তিগতভাবে 'দাদার অনুগামী' লিখে পোষ্টার দেওয়াকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। এদিন সকালে বর্ধমান শহরের কার্জনগেট সংলগ্ন জনবহুল এলাকায় দেওয়ালে রঙিন পোষ্টার দেওয়া হয়েছে বিজেপি নেতা বাপ্পাদিত্য ঘোষের নামে। 


পোষ্টারে উল্লেখ করা হয়েছে হবু জেলা সভাপতি হিসাবে তাঁকে স্বাগত জানানো হচ্ছে। পোষ্টারের তলায় লেখা হয়েছে আমরা দাদার অনুগামী বিজেপি, পুর্ব বর্ধমান জেলা কমিটি। স্বাভাবিকভাবেই এই পোষ্টার ঘিরে ব‌্যাপক চর্চা শুরু হয়েছে। উল্লেখ্য, বিজেপি সূত্রে জানা গেছে, চলতি সময়ে বিজেপির জেলাগতভাবে সাংগঠনিক রদবদলের কোনো প্রক্রিয়া নেই। সামনেই বিধানসভা ভোট। আর সেই ভোটের লক্ষ্যেই লড়াইয়ে নেমেছে বিজেপি। এই অবস্থায় জেলা সভাপতি রদবদলের পোষ্টারকে ঘিরে খোদ দলের মধ্যেই চর্চা শুরু হয়েছে। 


যদিও এই পোষ্টার নিয়ে কোনো বক্তব্য মেলেনি বিজেপির পূর্ব বর্ধমান জেলা সভাপতি সন্দীপ নন্দীর। অন্যদিকে, যাঁর নামে পোষ্টার সেই বাপ্পাদিত্য ঘোষ জানিয়েছেন, এটা অত্যন্ত কুরুচিকর বিষয়। বিজেপি যাঁরা করেন তাঁরা জানেন এটা বিজেপির দলীয় কালচার নয়। সাংগঠনিক রদবদলের বিষয়টি রাজ্য নেতৃত্বের হাতেই থাকে। তিনি জানিয়েছেন, যাঁরাই এটা করে থাকুক তাঁরা বিজেপির সংগঠন বিরোধী কাজ করেছেন। তিনি নিজেও এটা অত্যন্ত অপছন্দ করেন। পাশাপাশি এও জানিয়েছেন, কেন তাঁর রঙিন ছবি সম্বলিত এই পোষ্টার দেওয়া হয়েছে সে ব্যাপারেও তিনি সম্পূর্ণ অন্ধকারে। কে বা কারা এই কাজ করেছে সেই ব্যাপারেও তিনি কিছুই জানেন না।


বর্ধমানে ফের বিজেপির জেলা হবু সভাপতির নাম করে পোষ্টার ঘিরে চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top