Headlines
Loading...
ভাতারের ওড়গ্রামে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, আহত পাঁচজন

ভাতারের ওড়গ্রামে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, আহত পাঁচজন


ফোকাস বেঙ্গল ডেস্ক,ভাতার: ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তীব্র উত্তেজনা ছড়াল পূর্ব বর্ধমানের ভাতারের ওড়গ্রামে।দুর্ঘটনায় গুরুতর জখম পাঁচজন কে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর আড়াইটা নাগাদ ওড়গ্রাম বাজারের কাছে এন এইচ-২ বি সড়কের উপর একটি বাঁকের মুখে একটি ট্রাক্টরের সঙ্গে একটি লরির মুখোমুখি সংঘর্ষ ঘটে। 

ভয়াবহ এই সংঘর্ষের পরই এলাকায় তুমুল হৈচৈ পরে যায়। ট্রাক্টর এবং লরি দুটোই খালি ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। কেবল দ্রুত গতির কারণেই এই সংঘর্ষ বলে প্রাথমিক ভাবে জানা গেছে। স্থানীয়রাই আহতদের উদ্ধার করে একটি ম্যাটাডোর গাড়িতে চাপিয়ে তড়িঘড়ি বর্ধমান হাসপাতালে পাঠায়। 

লরিতে থাকা আহত শেখ জাহির জানিয়েছেন, লরিটি গুসকরা থেকে ভুষি খালি করে বর্ধমানের দিকে আসছিল। অপরদিকে ট্রাক্টরটি ওড়গ্রাম থেকে গুসকরার দিকে যাচ্ছিল। ওড়গ্রাম বাজারের কাছে একটি বাঁক ঘোরার মুখে নিয়ন্ত্রণ রাখতে না পেরে সরাসরি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনায় ট্রাক্টারের দুজনের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। আহতদের মধ্যে শেখ জাহির এবং শেখ মহিসিন এর বাড়ী সেয়ারাবাজারে। লক্ষণ সরেনের বাড়ি পালিগ্রাম। বাকিদের নাম এখনো জানা যায়নি। 

দুর্ঘটনার পর এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। ভাতার থানার এবং ওড়গ্রাম ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে চেষ্টা চালাচ্ছে।

0 Comments: