Headlines
Loading...
বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হচ্ছে

বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হচ্ছে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: প্রায় এক বছর পর বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালের রোগী কল্যাণ সমিতির বৈঠক অনুষ্ঠিত হল বুধবার। করোনা পরিস্থিতির জেরে সমস্ত মিটিং বন্ধ ছিল। বুধবার এই বৈঠকের পর রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান স্বপন দেবনাথ জানিয়েছেন, বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিকাঠামো আরও বাড়ানো হচ্ছে। বাড়ানো হচ্ছে সিসিটিভির নজরদারীও। 


তিনি জানান, বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ঠিকাদার সংস্থার মাধ্যমে ৭২১জন কাজ করেন। কিন্তু তারা কোথায় কি কাজ করছেন এব্যাপারে আরও নজরদারী বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি জানান, রোগী থেকে চিকিৎসক সকলেরই নিরাপত্তা সুনিশ্চিত করতে এই বৈঠকে পুলিশকে আরও নজরদারী বাড়ানোর জন্য বলা হয়েছে। স্বপনবাবু জানিয়েছেন, বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে জি৭ ভবনের কিছু কিছু কাজ এখনও বাকি থাকায় ভবনটি চালু করা যাচ্ছিল না। আগামী ডিসেম্বর মাসের মধ্যে ওই ভবনের কাজ সম্পূর্ণ করে তা চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


এছাড়াও রোগীদের কথা মাথায় রেখে একটি উন্নতমানের ক্যাথ ল্যাব তৈরীর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালের পরিকাঠামোকে আরও বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা পরিস্থিতিতে সমস্ত চিকিত্সক, চিকিত্সা কর্মীরা জীবনপণ লড়াই করায় এদিন তাঁদেরও শুভেচ্ছা জানানো হয়েছে। বৈঠকে হাজির ছিলেন পূর্ব বর্ধমান জেলার নতুন জেলাশাসক মহম্মদ এনাউর রহমান, জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, সহকারী সভাধিপতি দেবু টুডু, মেডিকেল কলেজের অধ্যক্ষ, সুপার সহ অন্যান্যরা।


0 Comments: