728x90 AdSpace

Latest News

Monday, 23 November 2020

এবার পূর্ব বর্ধমানেও দাদার অনুগামী বলে শুভেন্দুর ছবি দিয়ে ফ্লেক্স, আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: কলকাতার পর এবার পূর্ব বর্ধমানেও শুভেন্দু অধিকারীরছবি সম্বলিত 'আমরা দাদার অনুগামী' লেখা পোস্টার পড়ায় রীতিমত ব্যাপক চাঞ্চল্য ছড়াল জেলা জুড়ে। জানা গেছে, সোমবার সকালে জামালপুর ব্লকের বিভিন্ন জায়গায় শুভেন্দু অধিকারীর ছবি সম্বলিত ফ্লেক্স দেখতে পাওয়া যায়। সেই ফ্লেক্সে রীতিমত নজরকাড়া স্লোগান লিখে প্রচার করা হয়। কোনো ফ্লেক্সে লেখা হয়েছে রাজনীতির মঞ্চে দেখা হবে - আমরা দাদার অনুগামী। আবার কোনো ফ্লেক্সে লেখা হয়েছে, লড়াইয়ের মাঠে দেখা হবে - আমরা দাদার অনুগামী। প্রত্যেকটি ফ্লেক্সের তলাতেই লেখা হয়েছে - জামালপুর ব্লক। 


আর সোমবার সকাল থেকে জামালপুর ব্লকের বিভিন্ন প্রান্তে এই ফ্লেক্স দেখতে পাওয়ার পরই রাজনৈতিক চর্চা তুঙ্গে উঠেছে। উল্লেখ্য, রবিবারই দুর্গাপুরে শুভেন্দু অধিকারী এসেছিলেন। শুধু তাইই নয়, সাম্প্রতিককালে বর্ধমান জেলাতেও তিনি অন্য জেলায় যাবার পথে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে সংক্ষিপ্ত বৈঠকও করেছেন একাধিকবার। তারপর থেকেই আমরা দাদার অনুগামী হিসাবে জায়গায় জায়গায় এই ফ্লেক্স দেওয়া শুরু হতেই ব্যাপক চর্চা শুরু হয়েছে। 


যদিও এব্যাপারে তৃণমূলের রাজ্য সমন্বয় কমিটির সদস্য দেবু টুডু জানিয়েছেন, বাংলায় দাদা বলে কিছু নেই। বাংলায় একজনই আছেন, তিনি বাংলায় কারও কাছে দিদি, কারও কাছে মা - তিনি মমতা বন্দোপাধ্যায়। বাকি যা আছে সব ভূয়ো - ওসব দাদার অনুগামী বলে কিছু নেই। যারা এসব করছে তাদের এসব করে কিছু লাভ হবে না। এদিন, দেবু টুডুর পাশাপাশি জামালপুর ব্লকের তৃণমূল নেতারা জানিয়েছেন, এটা বিজেপির কারসাজি। তারাই এভাবে অপপ্রচার চালিয়ে বাজার গরম করতে চাইছে। অন্যদিকে, জামালপুরের এক বিজেপি নেতা জানিয়েছেন, বিজেপি এই নোংরা রাজনীতি করে না। এটা তৃণমূলেরই অন্তকর্লহের ফল।
এবার পূর্ব বর্ধমানেও দাদার অনুগামী বলে শুভেন্দুর ছবি দিয়ে ফ্লেক্স, আলোড়ন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top