Headlines
Loading...
বর্ধমানে ভর সন্ধ্যায় মহিলার ৪৮হাজার টাকা ছিনতাই, চাঞ্চল্য

বর্ধমানে ভর সন্ধ্যায় মহিলার ৪৮হাজার টাকা ছিনতাই, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ভর সন্ধ্যায় এক মহিলার সাইকেলের সামনের ক্যারিয়ারে থাকা টাকা সমেত ব্যাগ ছিনতাই করে চম্পট দিল দুইজন দুষ্কৃতী। মহিলার অভিযোগ, তার ব্যাগে ৪৮হাজার টাকা ছিল। তিনি জানিয়েছেন, মঙ্গলবার তিনি একটি ব্যাংক থেকে ৫০হাজার টাকা তুলে তেলিপুকুর এলাকার তাঁর এক আত্মীয়ের কাছে ধার নেওয়া টাকা ফেরত দিতে যাচ্ছিলেন। তিনি জানিয়েছেন, ফোন করে সেই আত্মীয় কে তেলিপুকুরের আন্ডারপাশের কাছে আসতে বলেন, সেই সময় আচমকাই পিছন থেকে একটি মোটর সাইকেলে আসা দুই দুস্কৃতি সাইকেলে রাখা টাকা সমেত ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। 

ওই মহিলা জানিয়েছেন, ওই টাকা তিনি তার প্রয়োজনে সুদে ধার নিয়েছিলেন তারই এক আত্মীয়ের কাছ থেকে। এদিন সেই টাকা তার ফেরত দেবার কথা ছিল। তিনি জানিয়েছেন, পঞ্চাশ হাজারের মধ্যে দু হাজার টাকার তিনি কিছু কেনাকাটা করেন। বাকি ৪৮ হাজার টাকা একটি থলের মধ্যে দুটি ব্যাগে ছিল। দুষ্কৃতীরা থলে সমেত নিয়ে উধাও হয়ে যায়। 

এদিকে ভর সন্ধ্যায় ব্যস্ততম জনবহুল এলাকা থেকে এইভাবে টাকা ছিনতাইয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল শহর জুড়ে। স্থানীয় মানুষেরা জানিয়েছেন, নজরদারির জন্য রাখা সি সি ক্যামেরাও ঘটনার সময় বন্ধ ছিল। এমনকি যে জায়গায় ঘটনা ঘটেছে তার কিছুটা দূরেই ট্রাফিক পুলিশ ডিউটিতে ছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এত দ্রুত ঘটনা ঘটে যে কারুর বুঝে ওঠার আগেই এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এই ঘটনায় ইতিমধ্যে ক্ষতিগ্রস্ত মহিলা বর্ধমান থানায় লিখিত অভিযোগ করার জন্য পৌঁছেছেন। পুলিশ গোটা ঘটনার বিষয় খতিয়ে দেখছে।

0 Comments: