728x90 AdSpace

Latest News

Tuesday, 17 November 2020

ফের দেবু টুডুকে খুনের হুমকি, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: ফের জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডুকে খুনের হুমকি দিয়ে ফোন করার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। এনিয়ে বার কতক দেবু টুডুকে খুনের হুমকি দেওয়া হল। দেবু টুডু জানিয়েছেন, সোমবার ভাইফোঁটার দিন তাঁকে ৯৮০০৯৮২৭৬৬ এই ফোন নাম্বার থেকে রাত্রি প্রায় সাড়ে আটটা নাগাদ ফোন করে অশ্রাব্যভাষায় গালিগালাজ দেওয়া হয়। একইসঙ্গে দেওয়া হয় খুনের হুমকিও।


তিনি জানিয়েছেন, এই ঘটনায় তিনি বিচলিত নন। কিন্তু যাঁরা এটা করছেন তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা না হলে তা আরও বাড়বে। তাই মঙ্গলবারই তিনি জেলা পুলিশ সুপারের কাছে এব্যাপারে লিখিত অভিযোগ দায়ের করেছেন। উল্লেখ্য, এর আগেও দেবু টুডুকে একাধিক নাম্বার থেকে ফোন করে নানাভাবে হুমকি দেওয়া হয়। পুলিশ তদন্তে নেমে নদীয়া থেকে এক যুবককে গ্রেপ্তারও করে। ধৃতের ফোন নং ক্লোন করে দুষ্কৃতিরা এই ঘটনা ঘটায় বলে পুলিশী তদন্তে উঠে আসে। 


এদিকে, বিধানসভার নির্বাচন এগিয়ে আসতে না আসতেই জোরকদমে রাজনৈতিক তর্জা শুরু হয়েছে। রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের মূল প্রতিপক্ষ হিসাবে উঠে এসেছে বিজেপি। দুপক্ষই একে অপরের বিরুদ্ধে তোপ দেগেই চলেছে। সেই সময় রাজ্য তৃণমূল কংগ্রেসের সমন্বয় কমিটির অন্যতম সদস্য দেবু টুডুকে খুনের হুমকি দেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।


ফের দেবু টুডুকে খুনের হুমকি, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top