Headlines
Loading...
গলসিতে কর্তব্যরত অবস্থায় সিভিক ভলেণ্টিয়ারকে পিষে দিল ট্রাক

গলসিতে কর্তব্যরত অবস্থায় সিভিক ভলেণ্টিয়ারকে পিষে দিল ট্রাক


ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: কর্তব্যরত অবস্থায় জাতীয় সড়কের উপর ট্রাক্টারের ধাক্কায় প্রাণ হারালেন এক সিভিক ভলেন্টিয়ার। বুধবার সকালে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে গলসি থানার পুরষা হাসপাতালের সামনে ২নম্বর জাতীয় সড়কের উপর। মৃত সিভিক ভলেণ্টিয়ারের নাম মান্তু দাঁ(৩০)। বাড়ি গলসী থানার রামপুর গ্রামে। সিভিক ভলেণ্টিয়ারের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় ব্যাপক শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে পুরষা গ্রামীণ হাসপাতালের সামনে ডিউটি করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক তাঁকে পিষে দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে আরও দুজন সিভিক ভলেণ্টিয়ারের সঙ্গে পুরষা হাসপাতালের সামনে ডিউটি করছিলেন। এদিন সকালে হাসপাতালে আগতদের রাস্তা পারাপারে তিনি সাহায্য করতে ২নং জাতীয় সড়কের কার্টিং-এ দাঁড়িয়ে যান নিয়ন্ত্রণ করছিলেন। 

এই সময় বর্ধমানের দিক থেকে আসা একটি বাস পিছনে থাকা একটি ট্রাককে ওভারটেক করে হাসপাতালের সামনে আচমকা ব্রেক কষে দাঁড়ালে বাসের পিছনে থাকা ওই দশচাকা ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার কাটিং এর মাঝে ডিউটি অবস্থায় মান্তু দাঁকে পিষে দিয়ে রাস্তার ডান দিক ধরে দূর্গাপুরের দিকে পালিয়ে যায়। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে পুরষার মাঝেরপুলের কাছে অন্য একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা মারে। এলাকার মানুষই ঘাতক গাড়ি ও চালককে আটক করে গলসি থানার পুলিশের হাতে তুলে দেয়।

0 Comments: