Headlines
Loading...
বাংলায় রাষ্ট্রপতি শাসন চাইছে না বঙ্গ বিজেপি - তাপস ঘোষ

বাংলায় রাষ্ট্রপতি শাসন চাইছে না বঙ্গ বিজেপি - তাপস ঘোষ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বাংলায় রাষ্ট্রপতি শাসন জারী করে ভোট করতে চাইছে না বঙ্গ বিজেপি। তাঁরা চাইছেন না কেন্দ্র সরকারের ক্ষমতা প্রয়োগ করে একটা নির্বাচিত সরকারকে সময়ের আগেই উতখাত করতে। তার থেকে সংবিধান এবং গণতন্ত্র মেনে ভোটের মাধ্যমেই বাংলায় ক্ষমতায় আসবে বিজেপি। মঙ্গলবার বর্ধমানে সাংগঠনিক সভা করতে এসে কেন্দ্র ও রাজ্য বিজেপির নেতৃত্বের ঠিক বিপরীত কথাই বলে গেলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সহ সভাপতি তাপস ঘোষ। 


এদিন তিনি জানিয়েছেন, বাংলার যুব সমাজ তৃণমূলের ওপর বিতৃষ্ণায় তৃণমূলকে সরিয়ে দিয়ে বিজেপির ছত্রছায়ায় এসে লড়াই করার প্রস্তুতি নিয়েছে। গোটা রাজ্য জুড়েই বাংলার বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁএর নেতৃত্বে লড়াইয়ে নেমেছে। আগামী ২০২১ -এর নির্বাচনে বিজেপিই একছত্র আধিপত্য নিয়ে বাংলার ক্ষমতায় আসতে চলেছে বলেও মন্তব্য করেছেন তাপসবাবু। 


উল্লেখ্য, সম্প্রতি বিজেপির এক কেন্দ্রীয় নেতা এবং রাজ্য বিজেপির এক নেতা বাংলায় আইনের শাসন ভেঙে পড়েছে বলে অভিযোগ তুলে রাষ্ট্রপতি শাসন জারীর মত পরিস্থিতি সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন। এদিন সেই রাজ্য ও কেন্দ্রীয় নেতার বক্তব্যের ঠিক বিপরীত কথাই বলে গেলেন তাপসবাবু। তিনি এদিন সাফ জানিয়েছেন, গণতান্ত্রিকভাবেই তৃণমূলকে হারিয়ে বাংলায় ক্ষমতায় আসবে বিজেপি। তার জন্য কেন্দ্রীয় ক্ষমতা ব্যবহার করে রাষ্ট্রপতি শাসনের কোনো প্রয়োজন নেই।


0 Comments: