728x90 AdSpace

Latest News

Monday, 9 November 2020

বিজেপির পর বর্ধমানে এবার তৃণমূলের নেতাদের বিরুদ্ধে পোষ্টার


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান:  বিজেপির পর এবার বর্ধমান শহরে এক তৃণমূল নেতার নামে পোষ্টার দেওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো। সোমবার সকালে বর্ধমান শহরের কার্জন গেট সহ বেশ কয়েকটি এলাকায় বর্ধমান পুর এলাকার ২৭ নং ওয়ার্ডের ওয়ার্ড কমিটির সদস্য মুক্তার মিঞা এবং উদয় চ্যাটার্জ্জীর নামে পোষ্টার দেওয়া হয়। পোষ্টারে লেখা হয়েছে ২৭নং ওয়ার্ডের বাবুরবাগ শান্তি কলোনীতে একটি পুকুর ভরাট করে বাড়ি তৈরী হচ্ছে এই দুই নেতার মদতে। শুভবুদ্ধি সম্পন্ন মানুষকে এজন্য প্রতিবাদে এগিয়ে আসার ডাক দেওয়া হয়েছে। 




উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই বর্ধমান শহরে কয়েকদফায় বিজেপির একাধিক নেতার বিরুদ্ধে দুর্নীতি, অনৈতিক কার্যকলাপ প্রভৃতির অভিযোগে পোষ্টার দেওয়া হয়। যা নিয়ে রীতিমত রাজনৈতিক চাপান উতোর শুরু হয়। বিজেপির অভিযোগ, তৃণমূলই এই ঘটনায় দায়ী। অন্যদিকে, তৃণমূল এই ঘটনায় বিজেপিকেই দায়ী করে। বিজেপি নেতাদের বিরুদ্ধে এই পোষ্টার সাঁটানোর রেশ মিলিয়ে যেতে না যেতেই এবার তৃণমূল নেতাদের নামে পুকুর ভরাট করার পোষ্টার পড়ায় চাঞ্চল্য ছড়িয়েছে। 


যদিও এব্যাপারে মহম্মদ মুক্তার মিঞা জানিয়েছেন, তিনি ২৭নং ওয়ার্ড কমিটির সদস্য। তিনি জানিয়েছেন, এই ওয়ার্ডে ৭ থেকে ৮টি তৃণমূলের পার্টি অফিস থাকলেও এলাকার মানুষ তা থেকে কোনো পরিষেবা পাচ্ছেন না দীর্ঘদিন। এই নিয়ে গোটা ওয়ার্ড জুড়ে মানুষের ক্ষোভ সৃষ্টি হয়েছে। সম্প্রতি এলাকার কিছু যুবক ওয়ার্ডের মানুষের সুযোগ সুবিধা দেখার জন্য তার সঙ্গে যুক্ত হয়েছেন। আর তার পরেই তার বিরুদ্ধে কুৎসা রটানোর পরিকল্পনা শুরু করেছে কেউ কেউ।


তিনি জানিয়েছেন, সম্প্রতি তিনি শান্তি কলোনীতে ওই পুকুর ভরাটের বিষয়টি জানতে পারেন। এলাকার মানুষকে শান্ত করে তিনি প্রতিশ্রুতি দিয়েছেন যে বা যারা এই পুকুর ভরাট করুক না কেন তিনি দলের ওপরতলায় জানিয়ে ওই পুকুরকে ফের পুরনো অবস্থায় ফিরিয়ে নিয়ে আসবেন। তাহলে কেন তাঁর বিরুদ্ধে পোষ্টার দেওয়া হয়েছে? এর উত্তরে তিনি জানিয়েছেন, এই ঘটনায় কারও কারও স্বার্থে আঘাত লেগেছে তাই তাঁরা মিথ্যা কুত্সা করতেই এই পোষ্টার দিয়েছে।
বিজেপির পর বর্ধমানে এবার তৃণমূলের নেতাদের বিরুদ্ধে পোষ্টার
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top