Headlines
Loading...
জামালপুরে রাস্তার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করার অভিযোগকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের

জামালপুরে রাস্তার কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করার অভিযোগকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের


ফোকাস বেঙ্গল ডেস্ক,জামালপুর: নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরীর অভিযোগকে ঘিরে উত্তেজনা দেখা দিল বর্ধমানের জামালপুরের মাঠ নসীপুর এলাকায়। ঠিকাদার নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তার কাজ করছেন এই অভিযোগে মঙ্গলবার কাজ বন্ধ রেখে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা।


 গ্রামবাসীদের অভিযোগ, সম্প্রতি জামালপুরের দেড়িয়াপুর থেকে গ্রাম নসীপুর পর্যন্ত ৩ কিমি রাস্তা তৈরীর উদ্যোগ নেওয়া হয় পূর্ব বর্ধমান জেলা পরিষদের পক্ষ থেকে। এই রাস্তার জন্য বরাদ্দ করা হয়েছে প্রায় ২ কোটি ৪০ লক্ষ টাকা। কিন্তু গ্রামবাসীরা অভিযোগ করেছেন, যে নির্দিষ্ট নির্দেশিকা মেনে এই রাস্তার কাজ করার কথা সংশ্লিষ্ট ঠিকাদার তা মানছেন না। নিম্নমানের সামগ্রী দিয়ে কাজ করায় কাজ হতে না হতেই রাস্তার পিচ উঠে যাচ্ছে। ফলে অল্পদিনেই ফের রাস্তা খারাপ হতে শুরু করেছে।


 গ্রামাবাসীরা জানিয়েছেন, এখনও রাস্তার কাজ চলছে। অথচ এই রাস্তার ওপর দিয়ে ভারী গাড়ি চললেই পিচের আস্তরণ উঠে যাচ্ছে। আর এই ঘটনায় এদিন সকাল থেকে বিক্ষোভে সোচ্চার হন গ্রামবাসীরা। এব্যাপারে জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহমুদ খান জানিয়েছেন, গোটা বিষয়টি তিনি শুনেছেন। এব্যাপারে খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।

0 Comments: