728x90 AdSpace

Latest News

Monday, 12 October 2020

সম্পত্তিগত বিবাদের জেরে ভাইপোর হাতে কাকা খুন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: একসঙ্গে বসে কাকা ও ভাইপো মদ খাওয়ার পর পারিবারিক বিবাদ ও সম্পত্তির বিষয় নিয়ে আলোচনা করতে গিয়ে ভাইপোর হাতে খুন হলেন কাকা। নৃশংস্য এই ঘটনা ঘটেছে বর্ধমানের উদয়পল্লীতে। মৃতের নাম বিজয় বিশ্বাস (৬৫)। পুলিশ ভাইপো মহাদেব বিশ্বাসকে আটক করেছে।


 পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, সোমবার ভোরে উদয়পল্লীর বাসিন্দারা শিবপুকুর মাঠে ধানের জমিতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন বিজয় বিশ্বাসকে। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। ভর্তির কিছুক্ষণ পরেই তাঁর মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রবিবার কাঞ্চননগরের রথতলায় ফুটবল খেলা দেখতে যায় কাকা ও ভাইপো দুজনেই। এরপর আর রাতে তাঁরা কেউই বাড়ি ফেরেন নি। 


বাসিন্দারা জানিয়েছেন, প্রায়শই এই কাকা ও ভাইপোর মধ্যে ঝগড়া চলছিল। এই বিবাদ দীর্ঘদিনের। রবিবার রাতে ফুটবল খেলা দেখতে গিয়ে কাকা ও ভাইপো উভয়েই একই জায়গায় বসে মদও খায়। এরপরই শুরু হয় ফের বচসা। সেইসময় ভাইপো একটি ইঁট দিয়ে লাগাতার বিজয় বিশ্বাসের মাথায় ও মুখে আঘাত করতে থাকেন। তিনি লুটিয়ে পড়তেই মহাদেব সেখান থেকে পালিয়ে যায়। কিন্তু সোমবার সকালে শিবপুকুরের মাঠ এলাকায় তাঁকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে বাসিন্দারা।


 তার জামায় রক্তের দাগ দেখে বাসিন্দাদের সন্দেহ হয়। তাকে আটকে রেখে মারধর করতেই খুনের কথা সে কবুল করে। এরপরই তাকে তুলে দেওয়া হয় বর্ধমান থানার পুলিশের হাতে। পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি ইঁটের টুকরো উদ্ধার করেছে। পাশপাশি ঘটনার তদন্ত শুরু করেছে।
সম্পত্তিগত বিবাদের জেরে ভাইপোর হাতে কাকা খুন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top