Headlines
Loading...
বর্ধমানের ন্যাচারাল সিটি হাউসিং কমপ্লেক্সে চালু হল একাধিক সুবিধাযুক্ত ক্লাব হাউস

বর্ধমানের ন্যাচারাল সিটি হাউসিং কমপ্লেক্সে চালু হল একাধিক সুবিধাযুক্ত ক্লাব হাউস


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: আবাসনের বাসিন্দাদের দাবি মত ১৭ সেপ্টেম্বর উদ্বোধনের পর রবিবার থেকে চালু হল বর্ধমানের হাউসিং কমপ্লেক্স 'ন্যাচারাল সিটি'-র 'ক্লাব হাউস'। এদিন ক্লাব হাউসের এই সূচনা উপলক্ষে ন্যাচারাল গ্রুপের পক্ষ থেকে একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন ন্যাচারাল গ্রুপের ডিরেক্টর মুকেশ কুমার শর্মা, কোম্পানির এক্সিকিউটিভ পীযূষ দোষী, মার্কেটিং কনসালটেন্ট সুশীল চামারিয়া, রজনীশ নারসারিয়া এবং তিলক দুবে প্রমুখ।


 মুকেশ কুমার শর্মা জানিয়েছেন, তাঁদের এই ফাইভস্টার আবাসন প্রকল্পের বাসিন্দাদের একটা ক্লাব হাউসের দাবী ছিল। পরিকল্পনা অনুযায়ী এদিন থেকে সেই ক্লাব হাউস চালু করা হল। এই ক্লাব হাউসে সুইমিংপুল, জীম, ইন্ডোর গেমস, এসি কমিউনিটি হল, হেলথ ক্লাব, চিলড্রেন প্লে এরিয়া এবং প্রবীণ আবাসিকদের আড্ডা দেওয়ার জন্য ব্যবস্থা করা হয়েছে। 


মুকেশ শর্মা জানিয়েছেন, একাধিক সুবিধাযুক্ত এই ক্লাব হাউসের সদস্য হতে চেয়ে ইতিমধ্যেই এই কমপ্লেক্সের বাইরে থেকে বহু মানুষ যোগাযোগ করয়েছেন। কিন্তু আবাসনের ম্যানেজিং কমিটির সিদ্ধান্ত অনুযায়ী শুধুমাত্র ন্যাচারাল সিটির আবাসিকরাই এই ক্লাবের সদস্য হতে পারবেন। বাইরের কাওকে এই ক্লাবের সদস্য করা হবে না। ন্যাচারাল সিটির আবাসিকরা বিনামূল্যে এই ক্লাবের সদস্য হয়ে যাবেন বলে জানিয়েছেন মুকেশ শর্মা।

তিনি জানিয়েছেন, ইতিমধ্যেই ন্যাচারাল সিটিতে ৪০০ পরিবার বসবাস করা শুরু করেছেন। তাঁরা প্রত্যেকেই এই রেসিডেন্সিয়াল ক্লাবের সদস্য। এই প্রকল্পে পরবর্তী ধাপে আরও ৪০০ ফ্ল্যাট তৈরীর কাজ পর্যায়ক্রমে শুরু হয়েছে।

এখানে থাকা আবাসিকদের বেশ কিছু অভিযোগ প্রসঙ্গে মুকেশ শর্মা জানিয়েছেন, এতবড় প্রজেক্ট, কিছু ত্রুটি থাকতে পারে। কিছু সমস্যার বিষয়ে আমাদেরকে জানান হয়েছে। আমরা সমাধানের চেষ্টা করছি। বিদ্যুৎ নিয়ে আবাসিকদের পক্ষ থেকে কিছু অভিযোগ ছিল, সেটার সমাধান করা হয়েছে। ক্লাব হাউস চালু করার দাবী ছিল, সেই দাবীও এদিন পূরণ করা হল।


0 Comments: