728x90 AdSpace

Latest News

Wednesday, 14 October 2020

কালনায় আদিবাসী মহিলাকে গণ ধর্ষণের অভিযোগ, তীব্র চাঞ্চল্য, তদন্তে পুলিশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: উত্তরপ্রদেশের হাতরসের ঘটনার রেশ এখনও গোটা দেশ জুড়ে রয়েছে। আর এরই মধ্যে পূর্ব বর্ধমানের কালনা মহকুমার নাদনঘাট থানা এলাকার সাকরা গ্রামের এক আদিবাসী সম্প্রদায়ের গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে গণ ধর্ষনের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল বুধবার। নির্যাতিতা মহিলা দুষ্কৃতীদের কবল থেকে কোনোক্রমে পালিয়ে আসার পর তাঁকে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এই ঘটনায় নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা না হলেও জেলা পুলিশের পক্ষ থেকে নির্যাতিতা মহিলাকে জিজ্ঞাসাবাদ করে দুষ্কৃতীদের চিহ্নিত করার কাজ শুরু হয়েছে। 

নির্যাতিতা মহিলা সাংবাদিকদের জানিয়েছেন, মঙ্গলবার
রাতে বাথরুম থেকে ঘরে ঢোকার সময় ওৎ পেতে থাকা এক মহিলা সহ তিন দুষ্কৃতী ঝাঁপিয়ে পরে গৃহবধূর ওপর, গলায় ধারালো কাস্তে ঠেকিয়ে ও মুখ টিপে চ্যাংদোলা করে তুলে নির্জন জায়গায় নিয়ে গিয়ে পর পর গণ ধর্ষণ করে দুষ্কৃতীরা। তাদের মদত দেয় দুষ্কৃতীদের সাথে থাকা এক মহিলাও। সকলের মুখ ঢাকা থাকার কারণে কাউকে ঠিক মতো চিনতে পারেননি বলে তিনি জানিয়েছেন। 

নির্যাতিতা জানিয়েছেন, অন্ধকারের সুযোগ নিয়ে কোন রকমে প্রাণ বাঁচিয়ে দুষ্কৃতীদের হাত থেকে পালতে সক্ষম হন তিনি। বাড়িতে বিষয়টি জানালে গ্রামবাসীদের সাহায্যে বুধবার সকালে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়, হাসপাতালের থাকা পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত অফিসার ধর্ষিতা গৃহবধূ ও তার পরিবারকে জিজ্ঞাসাবাদ করে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে জেলা পুলিশ।
কালনায় আদিবাসী মহিলাকে গণ ধর্ষণের অভিযোগ, তীব্র চাঞ্চল্য, তদন্তে পুলিশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top