728x90 AdSpace

Latest News

Tuesday, 1 September 2020

বর্ধমানে শ্যুটিং করতে গিয়ে গ্রামবাসীকেই মারধোরের ঘটনায় রণক্ষেত্র চৈত্রপুর


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: শ্যুটিং করতে এসে কয়েকজন যুবক স্থানীয় এক গ্রামবাসী সবজি বিক্রেতাকে বেধড়ক মারধোর করার ঘটনায় তীব্র উত্তেজনা ছড়ালো বর্ধমান ২ব্লকের চৈত্রপুর এলাকায়। মারধোরের পর অভিযুক্ত দুই যুবক তাদের আরেক যুবতী সঙ্গীকে নিয়ে এলাকা থেকে পালিয়ে গেলেও উত্তেজিত গ্রামবাসী ধরে ফেলে শ্যুটিং করতে আসা অন্য এক যুবক, এক যুবতী ও এক বয়স্ক মহিলাকে। 


গ্রামবাসীরাই স্থানীয় একটি ক্লাব ঘরে অভিযুক্তদের আটকে রেখে বর্ধমান থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করলে উত্তেজিত গ্রামবাসীরা পুলিশ কে বাধা দেয়। এমনকি কর্তব্যরত পুলিশ কে ধাক্কাধাক্কিও করে বলে অভিযোগ। গ্রামবাসীরা দাবি করতে থাকেন যে দুজন অভিযুক্ত যুবক মারধোরের পর পালিয়ে গেছে তাদের নিয়ে না এলে বাকি তিনজনকে পুলিশকে নিয়ে যেতে দেওয়া হবে না। এরপরই উত্তেজনা চরমে ওঠে। 


পুলিশ কে ঘিরে বিক্ষোভের খবর পাওয়ার পরই বর্ধমান থেকে আইসি পিন্টু সাহার নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী চৈত্রপুর পৌঁছায়। সেখান থেকে শ্যুটিং পার্টির তিনজনকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গেছে, বর্ধমানের গোলাপবাগ এলাকা থেকে বুধবার সকালে তিনজন যুবক ও দুজন যুবতী সহ এক মহিলা চৈত্রপুরে শ্যুটিং করতে গিয়েছিল। সেইসময় গ্রামের রাস্তা ধরে এক ব্যক্তি সাইকেলে সবজি নিয়ে যাচ্ছিলেন। অভিযোগ, এই সময় ওই সবজি বিক্রেতাকে ঠেলে ফেলে দেয় দুজন যুবক। মাটিতে পড়ে গিয়ে আহত হন ওই ব্যক্তি। আর এরপরই উত্তেজিত হয়ে পড়েন গ্রামবাসীরা। 

বর্ধমানে শ্যুটিং করতে গিয়ে গ্রামবাসীকেই মারধোরের ঘটনায় রণক্ষেত্র চৈত্রপুর
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top