Headlines
Loading...
গলসীর আটপুরে ভয়াবহ বিস্ফোরণে উড়ে গেল স্কুলের রান্নাঘর, তীব্র চাঞ্চল্য

গলসীর আটপুরে ভয়াবহ বিস্ফোরণে উড়ে গেল স্কুলের রান্নাঘর, তীব্র চাঞ্চল্য

ফোকাস বেঙ্গল ডেস্ক,গলসি: বিস্ফোরণে উড়ে গেল আইসিডিএস স্কুলের প্রাচীর। ভয়াবহ এই ঘটনা ঘটেছে গলসী থানার রামাগোপালপুর অঞ্চলের আটপাড়ায়। গ্রামবাসীরা জানিয়েছেন, এদিন দুপুরে আচমকাই ভয়াবহ বিস্ফোরণে গোটা গ্রাম কেঁপে ওঠে। এরপরই তাঁরা দেখেন গ্রামের আইসিডিএস স্কুলের আস্ত রান্নাঘরটিই বিস্ফোরণের তীব্রতায় ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। যদিও এই ঘটনায় কোনো হতাহতের খবর মেলেনি। চলতি করোনা পরিস্থিতির জেরে স্কুল বন্ধ থাকায় বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেল ছাত্রছাত্রীরাও। ঘটনার খবর পেয়েই এলাকায় যান গলসী থানার পুলিশ।


 প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মজুদ করে রাখা বোমা একসঙ্গে ফেটে যাওয়াতেই এই ঘটনা ঘটেছে। তবে কে বা কারা এই বোমা রাখল তা নিয়ে শুরু হয়েছে চাপান উতোর। যদিও কোনো রাজনৈতিক দলই এ ব্যাপারে মুখ খুলতে চাননি। গ্রামবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরেই গলসীর এই রামগোপালপুর অঞ্চলে তৃণমূলের দুটি গ্রুপের মধ্যে চাপান উতোর চলছেই।


 

সম্ভবত, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই একপক্ষ এই বোমা মজুদ করেছিল বলে মনে করছেন গ্রামবাসীরা। পাশাপাশি স্কুলের কেয়ারটেকারকে জিজ্ঞাসাবাদ করারও দাবী তুলেছেন গ্রামবাসীরা। কারণ স্কুলের এই রান্নাঘরে তালা দেওয়া ছিল। তা সত্ত্বেও কিভাবে রান্নাঘরে বোমা মজুদ তা নিয়ে রহস্য দেখা দিয়েছে।


0 Comments: