728x90 AdSpace

Latest News

Wednesday, 2 September 2020

বিজেপি নেতাদের ফোন করছেন পিকের টিম – বর্ধমানে অভিযোগ তুললেন বিজেপি সভাপতি


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পিকে-র টীম ক্রমাগত তাঁদের বিভিন্ন কার্যকর্তাদের ফোন করছেন। তৃণমূল কংগ্রেসের যোগ দেবার কথা বলছেন। কিন্তু যাঁরা বিজেপির কার্যকর্তা, তাঁরা প্রশিক্ষিত, তাঁরা বিজেপির জন্য নিবেদিত প্রাণ। তাঁরা কেউই যাবেন না। আর পিকের টিম যতই তাঁদের কার্যকর্তাদের ফোন করে দল ভাঙানোর চেষ্টা করছেন ততই তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যোগদানের হিড়িক বেড়েই চলেছে। বুধবার বর্ধমান জেলা বিজেপি পার্টি অফিসে এভাবেই তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপির জেলা সভাপতি সন্দীপ নন্দী। 


এদিন সাংবাদিক বৈঠকে সন্দীপ নন্দী জানিয়েছেন, অনেকেই বিজেপির কাজকর্ম নিয়ে কিছু বুঝে উঠতে পারছেন না। বিজেপি জনস্বার্থে কি করছেন তা তুলে ধরতে পুর্ব বর্ধমান জেলাই প্রথম প্রতি মাসে একপক্ষকাল অন্তর সাংবাদিক বৈঠক ডেকে তাঁদের অগ্রগতি জানানোর সিদ্ধান্ত নিয়েছেন। সন্দীপবাবু জানিয়েছেন, সাংবাদিক বৈঠকেই তাঁরা এবার পিকের টিম যে ফোন নাম্বার থেকে ফোন করে তাঁদের কার্যকর্তাদের বিজেপি ছেড়ে তৃণমূলে যাবার টোপ দিচ্ছেন সেই ফোন নাম্বার তাঁরা প্রকাশ করবেন। 


তিনি জানিয়েছেন, আগামী বিধানসভা ভোটের আগেই তাঁরা গোটা জেলায় ১০ লক্ষ সদস্যপদ সংগ্রহের লক্ষ্যমাত্রা গ্রহণ করেছেন। এরই পাশাপাশি এদিন সন্দীপবাবু জানিয়েছেন, আগামী ৪ সেপ্টেম্বর গোটা রাজ্যের পাশাপাশি পূর্ব বর্ধমান জেলার সমস্ত মহকুমা শাসকের অফিসের সামনে প্রায় ৮ দফা দাবীকে সামনে রেখে তাঁরা অবস্থান বিক্ষোভ চালাবেন। এই ৮ দফা দাবীর মধ্যে রয়েছে শাসকদলের মদতে বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো, আসন্ন বিধানসভা ভোটকে অবাধ ও সুষ্ঠ করার দাবী প্রভৃতি। এদিন এই সাংবাদিক বৈঠকে বিজেপির সাধারণ সম্পাদক সুনীলকুমার গুপ্তা বলেন, পুলিশ প্রশাসন বিজেপিকে কোনো অনুষ্ঠান করতে দিচ্ছে না। অথচ শাসকদলকে দিচ্ছে। পুলিশ দ্বিচারিতা চালাচ্ছে।


বিজেপি নেতাদের ফোন করছেন পিকের টিম – বর্ধমানে অভিযোগ তুললেন বিজেপি সভাপতি
  • Blogger Comments
  • Facebook Comments

1 comments:

  1. BAMCEF ও মূলনিবাসী সংগঠনের কর্মকর্তাদেরকে প্রশান্ত কিশোরের টিম ফোন করছে ।

    ReplyDelete

Top