728x90 AdSpace

Latest News

Friday, 18 September 2020

সুপার স্পেশালিটি হাসপাতালের ভেতরেই ডিজে বাজিয়ে বিশ্বকর্মা পুজো, চাপান উতোর


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমানে অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালের ভেতর ডিজে বাজিয়ে উদ্দাম গান আর বিশ্বকর্মা পুজো করাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসের দিকে। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগেছে বিজেপির জেলা যুব মোর্চার সভাপতি শুভম নিয়োগী। তিনি জানিয়েছেন, এই ঘটনার উপযুক্ত তদন্ত এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে তাঁরা বৃহত্তর আন্দোলনে নামবেন।


 জানা গেছে, বৃহস্পতিবার বিশ্বকর্মা পুজো উপলক্ষে বর্ধমান শহরের উপকণ্ঠে অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালের ক্যাম্পাসের ভেতরেই বিশ্বকর্মা পুজোর আয়োজন করা হয়। অভিযোগ, বৃহস্পতিবার রাতেই তীব্র আওয়াজে ডিজে বাজানো হয়। তাতে হাসপাতালে ভর্তি থাকা রোগীদের সমস্যা তৈরী হতে শুরু করে। উল্লেখ করা প্রয়োজন, এই সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রয়েছেন হৃদরোগীরাও। যাঁদের কাছে তীব্র মাত্রায় আওয়াজ রীতিমত কষ্টদায়ক। আর তাকে উপেক্ষা করেই কিভাবে বাজল এই ডিজে - তা নিয়ে শুরু হয়েছে চাপান উতোর। 


এ ব্যাপারে অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালের সুপার শকুন্তলা সরকার জানিয়েছেন, তিনি ঘটনার কথা শুনেছেন। তদন্তের নির্দেশ দিয়েছেন। রিপোর্ট পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। অন্যদিকে, এই ঘটনায় সুর চড়িয়েছে বিজেপি। যুব মোর্চার জেলা সভাপতি শুভম নিয়োগী জানিয়েছেন, একটা সুপার স্পেশালিটি হাসপাতালে সকাল থেকেই বিশ্বকর্মা পুজোর আয়োজন করা হল। রাতে উচ্চস্বরে ডিজে বাজানো হল। কিন্তু কারা এটা করল হাসপাতাল কর্তৃপক্ষ জানেন না - এটা বিশ্বাসযোগ্যই নয়। তিনি জানিয়েছেন, যুবমোর্চার পক্ষ থেকে এব্যাপারে তাঁরা দৃষ্টান্তমূলক শাস্তি চাইছেন অভিযুক্ত তৃণমূল নেতাদের বিরুদ্ধে - যাঁরা এই অবৈধভাবে এই পুজোর আয়োজন করেছিলেন।


 

এদিকে, এব্যাপারে তৃণমূল রাজ্য সমন্বয় কমিটির সদস্য দেবু টুডু জানিয়েছেন, এই ধরণের ঘটনা কখনই সমর্থনযোগ্য নয়। যেই করে থাক, অন্যায় করেছেন। এব্যাপারে দোষীদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তি দেওয়ার ব্যবস্থা করা হবে। তিনি জানিয়েছেন, এখানে রাজনীতির কোনো সম্পর্ক নেই। বিজেপির বক্তব্যের পরিপ্রেক্ষিতে দেবু টুডু জানিয়েছেন, বিজেপি এব্যাপারে যতকম কথা বলে ততই ভাল। কারণ ওদের নেতারাই মদ খেয়ে মঞ্চে উঠে অশালীন বক্তব্য রাখেন।


সুপার স্পেশালিটি হাসপাতালের ভেতরেই ডিজে বাজিয়ে বিশ্বকর্মা পুজো, চাপান উতোর
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top