728x90 AdSpace

Latest News

Wednesday, 30 September 2020

মেমারীর মণ্ডলগ্রামে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় তীব্র আতঙ্ক


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: মেমারি থানার অন্তর্গত সাতগাছিয়া পুলিশ ফাঁড়ির অধীনে মণ্ডলগ্রামের কলাদিঘির পাড় এলাকায় সোমবার রাতে এক দুঃসাহসিক ডাকাতির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার পর বাড়ির মালিক আশীষ ঘোষ মেমারি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। যদিও ঘটনার ৩৬ঘন্টা পেরিয়ে গেলেও দুষ্কৃতীদের কাউকেই ধরতে পারেনি মেমারি থানার পুলিশ। মেমারি থানা সূত্রে জানা গেছে, দুষ্কৃতীদের ধরতে ইতিমধ্যেই তদন্ত তল্লাশি শুরু হয়েছে। 


আশীষ বাবুর প্রতিবেশী রামপ্রসাদ রুদ্র জানিয়েছেন, সোমবার রাত সাড়ে ন'টা থেকে ১০টার মধ্যে মন্ডলগ্রামের কলাদীঘির পাড় এলাকায়  আশীষ ঘোষের বাড়িতে চারজন দুষ্কৃতী পাঁচিল টপকে ঢুকে বাড়ির কর্ত্রী, বৃদ্ধ বাবা এবং দুই পুত্র কে আগ্নেয়াস্ত্র দেখিয়ে একটি ঘরে বন্ধ করে অন্য ঘরে ঢুকে চারটি আলমারী ভেঙে তছনছ করে প্রায় ৭-৮ ভরি সোনার গহনা এবং নগদ প্রায় ৫০ হাজার টাকা নিয়ে ফের পাঁচিল টপকে পালিয়ে যায়। দুষ্কৃতীরা যাবার আগে বাড়ির সদস্যদের মারধোরও করে বলে অভিযোগ।

আধ ঘন্টার এই দুঃসাহসিক ডাকাতির সময় বাড়ির মালিক আশীষ ঘোষ বাড়িতে ছিলেন না। আশীষ বাবু জানিয়েছেন, মণ্ডলগ্রামের ভরার পাড়ে তাদের দুধের ব্যবসা আছে। তিনি সেখানেই গিয়েছিলেন। ডাকাতির খবর পেয়ে বাড়িতে পৌঁছানোর আগেই দুস্কৃতিরা পালিয়ে যায়। পরে মেমারী থানায় খবর দিলে পুলিশ এসে তদন্ত শুরু করে। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।


মেমারীর মণ্ডলগ্রামে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় তীব্র আতঙ্ক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top