728x90 AdSpace

Latest News

Monday, 21 September 2020

বর্ধমানে সরকারি গাড়ির ধাক্কা টোটো কে, গুরুতর জখম দুই মহিলা যাত্রী


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: সরকারি গাড়ির ধাক্কায় টোটোর দুজন মহিলা যাত্রী গুরুতর জখম হলেন। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে বর্ধমানের জনবহুল কাছারি রোডে। দুর্ঘটনায় আহত মহিলাদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনার পর কিছুক্ষনের জন্য যানজট সৃষ্টি হয় এলাকায়। তবে সঙ্গে সঙ্গে কর্তব্যরত ট্রাফিক পুলিশের তৎপরতায় আহত মহিলাদের হাসপাতালে পাঠানোর পাশপাশি যানজট সামলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। 


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন কর্জন গেটের দিক থেকে জেলাশাসকের অফিসের দিকে দ্রুত গতিতে আসছিল একটি সরকারি গাড়ি। যার নম্বর প্লেটে লেখা ছিল গভর্নমেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল, ওয়ার্ল্ড ব্যাঙ্ক প্রজেক্ট। গাড়িটির সামনেই ছিল একটি টোটো। টোটোর পিছনের আসনে বসেছিলেন দুজন বয়স্ক মহিলা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই রাস্তার মধ্যে ব্রেক মেরে টোটো টি দাঁড়িয়ে যেতেই পিছন থেকে আসা সরকারি বোলেরো গাড়িটি সজোরে ধাক্কা মারে টোটোর পিছনে। 



আর ধাক্কার জোরে হুমড়ি খেয়ে সামনের লোহার রডে গিয়ে আছড়ে পড়েন দুজন। মাথা, মুখ সহ শরীরের বিভিন্ন জায়গা জখম হয় তাঁদের। রক্তাক্ত অবস্থায় দুই মহিলাকেই দুর্ঘটনায় যুক্ত সরকারি গাড়ি করে হাসপাতাল পাঠানো হয় চিকিৎসার জন্য। এই ঘটনায় সাময়িক উত্তেজনা তৈরি হয় এলাকায়।
বর্ধমানে সরকারি গাড়ির ধাক্কা টোটো কে, গুরুতর জখম দুই মহিলা যাত্রী
  • Title : বর্ধমানে সরকারি গাড়ির ধাক্কা টোটো কে, গুরুতর জখম দুই মহিলা যাত্রী
  • Posted by :
  • Date : September 21, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top