Headlines
Loading...
তর্পণ করতে এসে গঙ্গায় ডুবতে থাকা যুবককে উদ্ধার করল সিভিল ডিফেন্সের কর্মী

তর্পণ করতে এসে গঙ্গায় ডুবতে থাকা যুবককে উদ্ধার করল সিভিল ডিফেন্সের কর্মী


ফোকাস বেঙ্গল ডেস্ক,কাটোয়া: করোনাকে দূরে সরিয়ে রেখেই বৃহস্পতিবার দেবীপক্ষের সূচনায় প্রতিবছরের মত এবারও নদীর ঘাটগুলিতে উপচে পড়ল ভিড়। আর এই ভিড় সামাল দিতে দামোদর থেকে কাটোয়ার গঙ্গার পাড়ে প্রশাসনিক ব্যবস্থাপনা ছিল চোখে পড়ার মতো। কোন অপ্রীতিকর ঘটনা বা দুর্ঘটনা যাতে না ঘটে তার জন্য জোরদার করা হয়েছিল নিরাপত্তা ব্যবস্থা। 



প্রত্যেক ঘাটে নিয়োগ করা হয়েছিল সিভিল ডিফেন্সের এক্সপার্ট সাঁতারু দের। পাশাপাশি, বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীদের। আর এই ব্যবস্থাপনা থাকার কারণেই বৃহস্পতিবার কাটোয়ার গঙ্গায় ডুবে যেতে যেতেও অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন বর্ধমানের বাজেপ্রতাপপুরের যুবক অনিমেষ পাল। সিভিল ডিফেন্সের বর্ধমান সদর দপ্তরে কর্মরত কর্মী সুদেব সামন্তের বিচক্ষণতা ও তৎপরতায় গঙ্গার প্রায় ১৫ফুট দূর থেকে ডুবন্ত অনিমেষ পাল কে তুলে নিয়ে আসেন তিনি। 


এই ঘটনায় উপস্থিত তর্পণ করতে আসা মানুষ বাহবা জানান সুদেব সামন্তকে। সুদেব বাবু জানিয়েছেন, এদিন বর্ধমানের বাজেপ্রতাপপুর এলাকা থেকে মোটর সাইকেলে অন্য একজনের সঙ্গে অনিমেষ পাল তর্পণ সারতে কাটোয়ার মরা ঘাটে আসেন। তিনি জানিয়েছেন, অনিমেষ পাল সাঁতার জানেন না। জলে ডুব দেওয়ার সময় কোনোভাবে এগিয়ে যান, আর এরপরই ভিড়ের মধ্যে হাত পা ছুঁড়তে থাকেন। সেই দেখে তড়িঘড়ি জলে নেমে পড়েন সুদেব সামন্ত। উদ্ধার করে নিয়ে আসেন যুবককে। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});