728x90 AdSpace

Latest News

Thursday, 27 August 2020

বর্ধমানে কর্মরত প্রথম কোনো পুলিশ কর্মীর করোনায় মৃত্যু


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমান জেলার 
বিভিন্ন থানার পুলিশ কর্মীদের করোনা আক্রান্ত হওয়ার ঘটনার মাঝেই এবার বর্ধমান সদর থানায় কর্মরত এক পুলিশ কনস্টেবলের মৃত্যুর ঘটনায় পুলিশ মহলে শোকের পাশাপাশি দুশ্চিন্তা বাড়িয়েছে। যদিও ওই পুলিশ কর্মী কয়েকদিন আগেই অসুস্থতার কারণে ছুটি নিয়ে নিজের বাড়ি বীরভূমের মোহম্মদবাজারে চলে যান। পুলিশ সূত্রে জানা গেছে, সেখানেই আবার অসুস্থ হয়ে পড়ায় সিউড়ি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন তিনি। হাসপাতালে লালারস পরীক্ষা করোনার পর রিপোর্ট পজিটিভ আসে। এরপর গতকাল মৃত্যু হয় ওই পুলিশ কনস্টেবলের।


সম্প্রতি পাল্লা পুলিশ ক্যাম্পের ৯জন কর্মী করোনায় আক্রান্ত হয়েছিলেন। এরপর খণ্ডঘোষ থানার ওসি সহ প্রায় ৩১জন পুলিশ কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হন। এই ঘটনায় খোদ খণ্ডঘোষ থানাকে পাশের একটি অনুষ্ঠান বাড়িতে স্থানান্তরিত করতে হয়। এমনকি জেলার অন্যান্য থানা থেকে পুলিশ কর্মীদের নিয়ে এসে থানার কাজ সচল করতে হয় জেলা পুলিশ কে। চলতি করোনা উদ্ভুত কঠিন পরিস্থিতিতে পুলিশ কর্মীদের রাস্তায় নেমে দিনরাত কাজ করতে হচ্ছে। ফলে করোনা আক্রান্তের সংখ্যাও প্রতিদিনই বাড়ছে বলে মনে করা হচ্ছে।


মঙ্গলবার জেলা প্রশাসনের সঙ্গে বৈঠকে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ও এই বিষয়ে রীতিমত উদ্বেগ প্রকাশ করেন। একইসঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থা নেবারও নির্দেশ দেন জেলার পুলিশ সুপার দের। এদিকে, জেলা পুলিশ সূত্রে জানা গেছে, চলতি সময়ে লাগাতার পুলিশ কর্মীদের করোনা টেষ্ট চলছে। একইসঙ্গে বর্ধমান থানার পুলিশ কনষ্টেবলের মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার গোটা থানা সহ সমস্ত গাড়িকে স্যানিটাইজ করা হয়। একইসঙ্গে পুলিশ ব্যারাককে ফাঁকা করা হচ্ছে। সেক্ষেত্রে ব্যারাকে থাকা পুলিশ কর্মীদের অন্যত্র থাকার ব্যবস্থা করা হচ্ছে। 
বর্ধমানে কর্মরত প্রথম কোনো পুলিশ কর্মীর করোনায় মৃত্যু
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top