728x90 AdSpace

Latest News

Tuesday, 25 August 2020

রায়নায় আত্মঘাতী নবম শ্রেণীর ছাত্রী


ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়না: মোবাইল কেনার টাকা না পেয়ে অভিমানে আত্মঘাতী হল নবম শ্রেণির এক ছাত্রী। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের রায়না থানার ফকিরপুর গ্রামে। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত শম্পা মালিক(১৪) সেহারাবাজার রাধারানী বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ছিলো। মৃত ছাত্রীর পিতার নাম পিরুপদ মালিক।


পরিবার সূত্রে জানা গেছে, সকাল থেকেই বাড়িতে মোবাইল না কিনে দেওয়ার জন্য বাবার সঙ্গে অশান্তি সৃষ্টি হয় শম্পার। সকাল দশটা নাগাদ তার মা গবাদি পশুদের খাবার সংগ্রহের জন্য মাঠে ঘাস কাটতে যান। বাবা ক্ষেতমজুর, সেই কাজে বেড়িয়ে যাওয়ার পর সেই সুযোগে ফাঁকা বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে বলে জানায় ওই গ্রামের বাসিন্দা বিবেকানন্দ দে। 


খবর পেয়ে সেহারাবাজার ফাঁড়ির পুলিশ দেহ উদ্ধার করে রায়না প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক শম্পাকে মৃত বলে ঘোষণা করেন। রাধারানী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সর্বাণী মুখোপাধ্যায় জানান, খুবই দুঃখজনক ঘটনা। দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার কারণে সকল ছাত্রী বাড়িতে গৃহবন্দী। এটাও একটা মানসিক চাপ সৃষ্টি করছে ছাত্রছাত্রীদের উপর। সেই কারণ থেকেই হয়তো এই ধরনের দুর্ঘটনা ঘটিয়েছে ওই ছাত্রী। 

রায়নায় আত্মঘাতী নবম শ্রেণীর ছাত্রী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top