728x90 AdSpace

Latest News

Saturday, 22 August 2020

বর্ধমানে চলতি মাস থেকে শুরু হচ্ছে প্রাক্ দুর্গাপুজো বৈদ্যুতিক লাইনের মেরামতির কাজ, বিজ্ঞপ্তি জারি


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: দুর্গাপুজো আসতে হাতে গোণা আর কদিন। ইতিমধ্যেই বারোয়ারী পুজো নিয়ে দ্বিধাদ্বন্দ্বে দিশাহারা পুজো উদ্যোক্তারা। কিন্তু তারই মাঝে পুজোর প্রাক্ প্রস্তুতি হিসাবে বিদ্যুত দপ্তর প্রতিবারের মতই এবারেও বিদ্যুত লাইনের মেরামতি সংক্রান্ত কাজ শুরু করতে চলেছে। ইতিমধ্যেই এ ব্যাপারে বিজ্ঞপ্তি জারী করেছে বিদ্যুত দপ্তর। 


বিদ্যুত দপ্তর সূত্রে জানা গেছে, প্রতিবছরই দুর্গাপুজোর আগে এলাকাভিত্তিক (ফিডার) বিদ্যুতের লাইনের মেরামতির কাজ করা হয়। গাছপালা কাটার পাশাপাশি পরিষ্কার পরিচ্ছন্ন করা হয় বৈদ্যুতিক পোল এবং ট্রান্সফরমার গুলোকে। এজন্য সংশ্লিষ্ট এলাকায় বেশ কয়েকদিন ধরেই দীর্ঘ কয়েকঘণ্টা বিদ্যুত পরিষেবা বন্ধ রাখা হয়। এবারেও সেই একইভাবে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। 


যে যে এলাকায় বিদ্যুতের লাইনে কাজ হবে সেই সমস্ত জায়গায় বিভিন্ন দিনে বিভিন্ন সময়ে বিদ্যুত পরিষেবা বন্ধ থাকবে। জানা গেছে, চলতি আগষ্ট মাসের প্রায় শেষের দিক থেকে অক্টোবর মাস জুড়েই বিভিন্ন দিনে বিভিন্ন এলাকায় এই মেরামতির কাজ করা হবে। সেক্ষেত্রে ৩৩ কেভি লাইনের জন্য সকাল ৭টা থেকে বিকাল ৪টে পর্যন্ত বিদ্যুত পরিষেবা বন্ধ রাখা হলেও ১১ কেভি লাইনের ক্ষেত্রে বিদ্যুত পরিষেবা বন্ধ থাকবে সকাল সাড়ে নটা থেকে দুপুর ২ টো পর্যন্ত।
বর্ধমানে চলতি মাস থেকে শুরু হচ্ছে প্রাক্ দুর্গাপুজো বৈদ্যুতিক লাইনের মেরামতির কাজ, বিজ্ঞপ্তি জারি
  • Title : বর্ধমানে চলতি মাস থেকে শুরু হচ্ছে প্রাক্ দুর্গাপুজো বৈদ্যুতিক লাইনের মেরামতির কাজ, বিজ্ঞপ্তি জারি
  • Posted by :
  • Date : August 22, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top