728x90 AdSpace

Latest News

Sunday, 2 August 2020

পূর্ব বর্ধমানে করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার অতিক্রম করলো, বর্ধমান শহরে ফের আক্রান্ত ২৯জন


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রবিবার পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার অতিক্রম করলো। এদিন পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়ালো ১০০৩। যাঁদের মধ্যে ইতিমধ্যেই ৬২২জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। যদিও এদিন ফের বর্ধমান পৌর এলাকার বাসিন্দা ২৯জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। 


জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, এদিন জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৭জন। এদের মধ্যে বর্ধমান-১ব্লকের ৫জন, বর্ধমান-২ব্লকের ৩জন, ভাতারের ৭জন, জামালপুরে ১জন, কালনা-২ব্লকে ১জন, গলসি-১ব্লকে ২জন, কাটোয়া-১ব্লকে ১জন, খণ্ডঘোষে ১জন, মঙ্গলকোটে ২জন, রায়না-১ব্লকে ৪জন এবং রায়না-২ব্লকে ১জন করে মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। এদিন আরও দুজন করোনা রোগীর মৃত্যু হয়েছে জেলায়। এই নিয়ে মোট ২২জন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হল। 


জেলাপ্রশাসন সূত্রে জানানো হয়েছে, রবিবার পর্যন্ত জেলায় সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩৫৯জন। যাঁদের চিকিৎসা চলছে। প্রশাসন সূত্রে আরও জানা গেছে, উল্লেখযোগ্য ভাবে জেলায় কন্টেইনমেন্ট জোনের সংখ্যা কমতে শুরু করেছে। গতকাল অর্থাৎ শনিবার পর্যন্ত এই জেলায় যেখানে কন্টেইনমেন্ট জোনের সংখ্যা ছিল ১১৭টি, সেখানে রবিবার একধাক্কায় এই সংখ্যা কমে দাঁড়িয়েছে ৬৫টি তে। অর্থাৎ সংক্রমণ বৃদ্ধির পাশাপাশি সুস্থতার গতিও উর্ধমুখী। রবিবার পর্যন্ত গোটা জেলার ৩৮৭টি কন্টেইনমেন্ট জোন প্রত্যাহার করে নেওয়া হয়েছে বলে প্রশাসন সূত্রে জানানো হয়েছে। 

পূর্ব বর্ধমানে করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার অতিক্রম করলো, বর্ধমান শহরে ফের আক্রান্ত ২৯জন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top