728x90 AdSpace

Latest News

Thursday, 13 August 2020

বর্ধমানের শক্তিগড়ে নাবালিকার ওপর অত্যাচারের ঘটনার প্রতিবাদে পুলিশ প্রশাসনের সঙ্গে দেখা করলেন বিজেপির অগ্নিমিত্রা পল


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমান ২নং ব্লকের 
শক্তিগড় থানার অন্তর্গত সামন্তি গ্রামে নাবালিকার ওপর যৌন নির্যাতনের ঘটনায় এখনও অভিযুক্ত গ্রেপ্তার না হওয়ায় বর্ধমান অচল করার হুঁশিয়ারী দিলেন বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল। বৃহস্পতিবার তিনি ওই গ্রামে গিয়ে কথা বলেন অত্যাচারিত পরিবারের সঙ্গে। সমস্ত ঘটনা শোনার পর তিনি জানান, গোটা বাংলার বুকে তৃণমূলের নেতারা ধর্ষক হয়ে উঠছে। বাংলায় একের পর এক এইধরণের ঘটনা ঘটছে। এর থেকে লজ্জার কিছু নেই। রেশনের চাল,ডাল চুরির সঙ্গে সঙ্গে তৃণমূলের নেতাদের কি ধর্ষক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে দল থেকে? প্রশ্ন তুলেছেন অগ্নিমিত্রাদেবী।


তিনি জানিয়েছেন, আর ৬ মাস পর নির্বাচন। বাংলার মানুষ এই সমস্ত ঘটনা দেখছে আর তার জবাব দেবে ভোটবাক্সে। এদিকে, সামন্তিগ্রামে অত্যাচারিত পরিবারের সঙ্গে কথা বলার পর তিনি মহিলা মোর্চার সদস্যদের সঙ্গে নিয়ে হাজির হন জেলা পুলিশ সুপারের অফিসে। কিন্তু পুলিশ সুপার না থাকায় এদিন ডেপুটি পুলিশ সুপার সৌভিক পাত্রের কাছে অবিলম্বে দোষীকে ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবী জানান।


পরে তিনি জানান, আগামী ২দিনের মধ্যে অভিযুক্ত গ্রেপ্তার না হলে গোটা বর্ধমান অচল করবে মহিলা মোর্চা। উল্লেখ্য, গত ৮ আগষ্ট সামন্তি গ্রামে দুই নাবালিকাকে পিয়ারা দেবার নাম করে ডেকে নিয়ে যাবার অভিযোগ উঠেছে গ্রামের হরেকৃষ্ণ মণ্ডলের বিরুদ্ধে। এরপর তিনি ৬ বছরের এক নাবালিকার ওপর যৌন নির্যাতন চালান বলে অভিযোগ। এই ঘটনায় শক্তিগড় থানায় অভিযোগ দায়ের হলেও এখনও গ্রেপ্তার হয়নি অভিযুক্ত। অগ্নিমিত্রা পল জানিয়েছেন, অভিযুক্ত তৃণমূলের সমর্থক হওয়ায় পুলিশ তাকে এখনও গ্রেপ্তার করছে না। কিন্তু এরকম হতে দেবেন না তাঁরা। এজন্য তাঁরা বৃহত্তর আন্দোলনে নামবেন।

বর্ধমানের শক্তিগড়ে নাবালিকার ওপর অত্যাচারের ঘটনার প্রতিবাদে পুলিশ প্রশাসনের সঙ্গে দেখা করলেন বিজেপির অগ্নিমিত্রা পল
  • Title : বর্ধমানের শক্তিগড়ে নাবালিকার ওপর অত্যাচারের ঘটনার প্রতিবাদে পুলিশ প্রশাসনের সঙ্গে দেখা করলেন বিজেপির অগ্নিমিত্রা পল
  • Posted by :
  • Date : August 13, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top