728x90 AdSpace

Latest News

Wednesday, 12 August 2020

৬ বছরের নাবালিকাকে যৌন নির্যাতন চালিয়ে ফেরার তৃণমূল নেতা, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: দিনের পর দিন দুই নাবালিকার ওপর যৌন নির্যাতনের অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনার বিষয়ে বর্ধমানের শক্তিগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও এখনও অভিযুক্ত গ্রেপ্তার না হওয়ায় বৃহত্তর আন্দোলনের হুমকি দিল বিজেপি। 


বিজেপির পূর্ব বর্ধমান জেলা সম্পাদক ডা. সৌম্যরাজ ব্যানার্জ্জী জানিয়েছেন, গত ৮ আগষ্ট সকাল ১১টা নাগাদ শক্তিগড় থানার সামন্তিগ্রামের বাসিন্দা হরেকৃষ্ণ মণ্ডল স্থানীয় দুটি ৬ বছরের নাবালিকাকে পেয়ারার লোভ দেখিয়ে বাড়িতে নিয়ে যান। সেইসময় হরেকৃষ্ণবাবুর স্ত্রী কাজে গেছিলেন। সৌম্যবাবু জানিয়েছেন, এরপর ওই দুই নাবালিকার ওপর জোর করে যৌন নির্যাতন চালাবার চেষ্টা করেন হরেকৃষ্ণবাবু। এরমধ্যে একটি নাবালিকা সেখানে থেকে পালিয়ে আসতে সক্ষম হলেও। অন্য নাবালিকার ওপর যৌন নির্যাতন চালান ওই ব্যক্তি। 

সৌম্যবাবু জানিয়েছেন, শুধু তাই নয়,দিনের পর দিন এই ঘটনা ঘটছে। ওই শিশুদের টাকার লোভ, পেয়ারার লোভ দেখিয়ে তাদের ওপর যৌন নির্যাতন চালানো এবং তাদের রীতিমত প্রাণনাশের ভয় দেখানো হয়। এই ঘটনা ওই অত্যাচারিত শিশুর মা জানতে পারার পরই ৮ আগষ্ট রাতে শক্তিগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। 


সৌম্যবাবু জানিয়েছেন, ওই পরিবার অভিযুক্তের ফাঁসির সাজা চেয়েছেন। একজন ৬ বছরের নাবালিকার ওপর যেভাবে অত্যাচার চালানো হয়েছে তাতে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছে বিজেপিও। তিনি জানিয়েছেন, এদিন তাঁরা ফের শক্তিগড় থানায় জানিয়েছেন, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করা না হলে বিজেপি বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হবে। এরই পাশাপাশি তিনি এদিন অভিযোগ করেছেন, নির্যাতিতা নাবালিকার বাবা তাঁদের সক্রিয় বিজেপি কর্মী। অপরদিকে, অভিযুক্ত তৃণমূলের সমর্থক। আর তাই পুলিশ শাসকদলের কর্মী হওয়ায় তাকে গ্রেপ্তার করছে না। 


এদিন এই একই অভিযোগ করেছেন নির্যাতিতার বাবা ও মাও। তাঁরা দাবী করেছেন, অবিলম্বে ওই ব্যক্তির ফাঁসির সাজা চান তাঁরা। এদিকে, এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এব্যাপারে বর্ধমান উত্তর বিধানসভার তৃণমূল বিধায়ক নিশীথ মালিক জানিয়েছেন, এই ঘটনার খবর তিনি শুনেছেন। ওই ব্যক্তির সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। তিনি জানিয়েছেন, আইন আইনের পথেই চলবে। এব্যাপারে পুলিশকে দ্রুত ব্যবস্থা নেবার জন্য বলা হয়েছে। 
৬ বছরের নাবালিকাকে যৌন নির্যাতন চালিয়ে ফেরার তৃণমূল নেতা, চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top