728x90 AdSpace

Latest News

Wednesday, 29 July 2020

বর্ধমানে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের, এলাকায় শোকের ছায়া


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: মাত্র দুদিন পরই খুশির বকরি ঈদ। আর তার আগেই সম্পূর্ণ লকডাউনের মধ্যেই মর্মান্তিক পথ দুর্ঘটনায় ঝরে গেল দুটি তরতাজা প্রাণ। বুধবার বেলা সাড়ে ১১টা নাগাদ বর্ধমানের ফাগুপুরের কাছে জাতীয় সড়কের মেটেল ডিভিসির কাছে একটি ডাম্পারের চাকার তলায় পিষ্ট হয়ে মারা গেলেন বর্ধমান শহরের খাগড়াগড় এলাকার বাসিন্দা শেখ চিন্তার(২৪) ও শেখ রহমত(৩৮)। অল্পের জন্য বেঁচে গেলেন মোটরসাইকেলে থাকা আরেক সঙ্গী শেখ সানি। 

খাগড়াগড় এলাকার বাসিন্দা সইফুদ্দিন আহমেদ জানিয়েছেন, এদিন বেলায় একটি মোটরসাইকেল নিয়ে ছোট হাতির চালক তিনজন মিলে গলসির দিকে যাচ্ছিলেন। সেই সময় কলকাতার দিক থেকে দুর্গাপুর গামী একটি ডাম্পার মোটরসাইকেল টিকে সজোরে ধাক্কা মারে। বাইকের পিছনে বসা শেখ সানি ছিটকে রাস্তার বাঁদিকে পরে গেলেও ওপর দুজন অর্থাৎ শেখ রহমত এবং শেখ চিন্তারের শরীরের ওপর দিয়ে চলে যায় ডাম্পারটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। দুর্ঘটনার পর ঘাতক গাড়িটিকে একটি পেট্রোল পাম্পে রেখে দিয়ে চালক পালিয়ে যায় বলে অভিযোগ।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয় মানুষ পুলিশের বিরুদ্ধে ক্ষোভ দেখাতে থাকেন। বেশ কিছুক্ষণ মৃতদেহ আটকে বিক্ষোভ দেখান তাঁরা। পরে পুলিশের মধ্যস্থতায় মৃতদেহ উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় এলাকায় তীব্র শোকের ছায়া নেমে এসেছে।
বর্ধমানে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের, এলাকায় শোকের ছায়া
  • Title : বর্ধমানে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের, এলাকায় শোকের ছায়া
  • Posted by :
  • Date : July 29, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top