728x90 AdSpace

Latest News

Sunday, 26 July 2020

জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছলো ৬১৯-এ, আক্রান্ত জেলাপরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রবিবার নতুন করে পূর্ব বর্ধমান জেলায় ৩৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে, রবিবার পর্যন্ত জেলায় ২৬৩জন সক্রিয় করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন। এদিন পর্যন্ত জেলায় মোট ৬১৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারমধ্যে ৩৪৫জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই মুহূর্তে জেলায় করোনা আক্রান্ত রোগী মৃত্যুর সংখ্যা রবিবার পর্যন্ত ১১জন। জেলায় আজ পর্যন্ত কন্টেইনমেন্ট জোন রয়েছে ১৭৬ টি।


রবিবার পর্যন্ত পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্ত রোগী হোম কোয়ারইন্টাইন রয়েছেন ২৬৬১জন। ইনস্টিটিউসনাল কোয়ারইন্টাইন রয়েছেন ৫৩৮ জন। জেলা প্রশাসনের এদিনের রিপোর্ট অনুযায়ী, বর্ধমান পৌর এলাকায় রবিবার নতুন করে ৭জন আক্রান্ত হয়েছেন। এছাড়াও বর্ধমান-১ব্লকে ৫ জন, ভাতারে ৪জন, জামালপুরে ৭জন, কালনা পুরসভা এলাকায় ৩জন, কালনা-১ব্লকে ৩জন, মেমারি পুরসভা এলাকায় ১জন, মেমারি-১ব্লকে ৩জন এবং মেমারি-২ব্লকে ৪জন করোনা আক্রান্ত হয়েছেন। 


এদিকে এদিন করোনা ভাইরাসে আক্রন্ত হলেন পূর্ব বর্ধমান জেলাপরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু। এতদিন আক্রান্তদের মধ্যে একাধিক চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, ডাক্তার সহ পুলিশ আধিকারিকদের নাম এসেছিল। কয়েকদিন আগেই পূর্ব বর্ধমান জেলাপরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডুর সরকারি নিরাপত্তা রক্ষী করোনা আক্রান্ত হয়েছেন। তারপর থেকেই ৭ দিনের জন্য জেলাপরিষদ ৭দিনের জন্য সম্পূর্ণ বন্ধ করে দেওয়া হয়েছে। এই ঘটনার পর জেলাপরিষদের কর্মী ও জনপ্রতিনিধিরা তাঁদের কোভিড-১৯ পরীক্ষা করান। 


গতকাল অর্থাৎ শনিবার জেলাপরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডুর কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ আসার পরই চাঞ্চল্য সৃষ্টি হয় রাজনৈতিক মহলে। জানা গেছে, দেবু টুডুর করোনাভাইরাস আক্রান্ত হওয়ার কোনও লক্ষণই ছিল না। রিপোর্ট জানার পর তিনি হোম কোয়রান্টিনে রয়েছেন বলে জানিয়েছেন খোদ দেবু টুডু। তিনি জানিয়েছেন, তাঁর কোভিড-১৯ আক্রান্ত হওয়ার কোনও লক্ষণ নেই৷ এখনও কোনও সমস্যা হচ্ছে না। তিনি ভাল আছেন। বর্ধমান ভবনে জেলাপরিষদের থেকে পাওয়া তাঁর বাসভবনেই তিনি রয়েছেন। স্বাস্থ্যবিধি মেনেই যা করার করছেন। করোনাভাইরাস উদ্ভূত পরিস্থিতিতে জনসাধারণকে ভয় না পেয়ে সচেতন হওয়ার জন্য আবেদন করেছেন দেবু টুডু।

জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছলো ৬১৯-এ, আক্রান্ত জেলাপরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু
  • Title : জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছলো ৬১৯-এ, আক্রান্ত জেলাপরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু
  • Posted by :
  • Date : July 26, 2020
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top