728x90 AdSpace

Latest News

Monday, 13 July 2020

বালি খাদানের দখলকে কেন্দ্র করে বোমা গুলির লড়াই মঙ্গলকোটে, আহত পাঁচজন


ফোকাস বেঙ্গল ডেস্ক,মঙ্গলকোট: বালি খাদান দখল কে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিলো মঙ্গলকোট থানার বকুলিয়া গ্রাম। সোমবার দুপুরে দুপক্ষের সংঘর্ষে উত্তাল হয়ে ওঠে অজয় নদ লাগোয়া এই গ্রাম। গ্রামবাসীদের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমা, গুলি নিয়ে হামলা চালায় গ্রামে। বোমা ও গুলির আঘাতে তিনজন পুরুষ ও দুজন মহিলা সহ মোট পাঁচজন গুরুতর জখম হয়েছেন।


আহতদের প্রথমে মঙ্গলকোট ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে দেওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, আহতদের নাম কালু ধীবর(৩৭), অসিত মাঝি(৪৩), পিন্টু সরকার(৪৭), দোলা মাঝি(৪২), ফুরু ধীবর(৪৫)। এদের মধ্যে পিন্টু সরকার এবং ফুরু ধীবরের অবস্থা আশংকাজনক।


এদিকে প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন, এর আগেও বহুবার এই গ্রাম দখল এবং বালি খাদান কে কেন্দ্র করে বোমাবাজির ঘটনা ঘটেছে। এদিন আহত ও গ্রামবাসীদের অনেকে জানিয়েছেন, বালি ঘাটের ক্ষমতা নিজেদের দখলে আনার জন্য বিজেপির দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। যদিও বিজেপি নেতৃত্বের একাংশ এই ঘটনার সঙ্গে তাদের দলের কোনো যোগ নেই বলে সাফ জানিয়ে দিয়েছে। বরং এই ঘটনার পিছনে তৃণমূলের অভ্যন্তরীণ গোষ্ঠীকোন্দলই দায়ী বলে জানানো হয়েছে।

বালি খাদানের দখলকে কেন্দ্র করে বোমা গুলির লড়াই মঙ্গলকোটে, আহত পাঁচজন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top