728x90 AdSpace

Latest News

Wednesday, 1 July 2020

বর্ধমানে বাবার হাতে ছেলে খুন! তীব্র চাঞ্চল্য



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বাবার হাতে খুন হয়ে গেলো ছেলে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে বর্ধমান শহরের নারায়ণদীঘি মোড়লপুকুর উত্তরপাড় এলাকায়। মঙ্গলবার রাতে এই ঘটনার পর থেকে বাবা রবি রায় পলাতক। বর্ধমান থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। রবি রায়ের স্ত্রী ছবি রায় অভিযোগ করেছেন তাঁর স্বামীই ছেলেকে খুন করেছে।


মৃত তারক রায়ের(৩২) দাদা ধনঞ্জয় রায় জানিয়েছেন, ভারী কোনো কিছু দিয়ে ভাইয়ের মাথায় আঘাত করা হয়েছিল। ধনঞ্জয় বাবু আরও জানিয়েছেন, প্রায়ই মায়ের সঙ্গে বাবার ঝগড়া হতো। লকডাউনে বাবার কোনো কাজ ছিল না, এরই মধ্যে মায়ের সঙ্গে বাবা ঝগড়া করায় প্রতিবাদ জানাতো ছোট ছেলে তারক রায়। 


তিনি জানিয়েছেন, তাঁদের দুই দিদির এক দিদি বিধবা। তাঁর কাছেই ইদানিং থাকতেন মা ছবি রায়। গতকালও রবি রায় দিদির বাড়ি গিয়ে মায়ের সঙ্গে ঝগড়া করে আসেন। এদিন এই নিয়েও বাবার সঙ্গে তারকের বচসা হয়। রাত প্রায় একটা পর্যন্ত দুজনের মধ্যে ঝগড়া চলে। ভাই বাবাকে চড়ও মারে। এরপর রাতে খাওয়া দাওয়া করে শুতে চলে যায়। 

ধনঞ্জয় বাবু জানিয়েছেন, বুধবার দুপুর ১২টা ১০ নাগাদ যখন বাথরুম যাবার জন্য তিনি তারকের ঘরের পাশে আসেন তিনি  লক্ষ্য করেন ঘরের সামনে বারান্দায় খাটের উপর রক্তাক্ত অবস্থায় মুখ থুবড়ে পড়ে আছে তারক। প্রতিবেশীদের জানালে তাঁরাই পুলিশকে খবর দেন। পুলিশ এসে মৃতদহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ। 
বর্ধমানে বাবার হাতে ছেলে খুন! তীব্র চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top