728x90 AdSpace

Latest News

Friday, 3 July 2020

বর্ধমানে ছেলের হাতে মা খুন, আটক ছেলে, আলোড়ন



ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: ফের খুন পূর্ব বর্ধমান জেলায়। এবার ছেলের হাতে খুন হয়ে গেলেন মা। কাটারি দিয়ে কুপিয়ে ছেলে তাপস সরকার তার মাকে খুন করেছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে শুত্রুবার সকাল প্রায় ৬টা নাগাদ মেমারি থানার মেমারি-২ ব্লকের মণ্ডলগ্রাম কোটাল পাড়ায়। মৃত মহিলার নাম বন্দনা সরকার(৫৮)।


মৃতার ভাইপো রণজিৎ সরকার জানিয়েছেন, এদিন সকালে বন্দনা দেবী গোয়াল পরিষ্কারের কাজ করছিলেন। বন্দনা দেবীর স্বামী পাশেই বাইরে গিয়েছিলেন। বাড়িতে অন্য কেউ ছিলেন না। সেই সময় ছোট ছেলে তাপস বাড়িতেই ছিল। হঠাৎই মায়ের সঙ্গে কথা বলতে বলতে কাটারি নিয়ে বন্দনা দেবীর গলায় বসিয়ে দেয়। লুটিয়ে পড়েন তিনি। রক্তাক্ত অবস্থায় মাকে ছটফট করতে দেখে তাপস সরকারই অন্যান্যদের ডাকাডাকি করে মাকে হাসপাতালে নিয়ে যাবার জন্য বলে। যদিও প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন, ততক্ষনে বন্দনা দেবী মারা গেছেন। 


মৃতার স্বামী গোপাল সরকার জানিয়েছেন, ছেলের মাথায় কিছু সমস্যা ছিল, চিকিৎসকের কাছেও নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু ওষুধ কেনার ক্ষমতা না থাকায় চিকিৎসা চালাতে পারেননি। তিনি জানিয়েছেন, ছেলে মাঝেমধ্যেই গ্রামের শ্মশানে গিয়ে নেশা করে পড়ে থাকতো। কিন্তু তাবলে এমন সর্বনাশ ঘটিয়ে দেবে বোঝা যায়নি। 


ঘটনার খবর পেয়ে মেমারি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পাশাপাশি অভিযুক্ত তাপস সরকার কে আটক করে নৃশংসভাবে হত্যার কারণ অনুসন্ধান করছে পুলিশ। একইসাথে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জেলা পুলিশ এর পক্ষ থেকে জানানো হয়েছে।
বর্ধমানে ছেলের হাতে মা খুন, আটক ছেলে, আলোড়ন
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top